বিনোদন

মিথ্যা খবর প্রচার থেকে বিরত থাকুন : তনি

ছবি: সংগৃহীত

নারী উদ্যোক্তা ইনফ্লুয়েন্সার রোবাইয়াত ফাতিমা তনি সম্প্রতি নিজের স্বামী শাহাদাৎ হোসাইনের জীবন-মৃত্যুর সংকট নিয়ে ফেসবুকে কথা বলেছেন। বর্তমানে ব্যাংককের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন শাহাদাৎ।  তবে অসুস্থ স্বামীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রচারিত হওয়ায় তনি খুবই বিরক্ত ও হতাশা প্রকাশ করেছেন

গেল ৫ অক্টোবর তনি ফেসবুকে নিশ্চিত করেন যে, তার স্বামী অসুস্থ এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নেয়া হয়েছে।  তবে, এরপর থেকেই বিভিন্ন সামাজিক মাধ্যম এবং নিউজ পোর্টালে তার স্বামীর মৃত্যু নিয়ে গুজব ছড়াতে থাকে।

এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে তনি বলেন, তিনি কিছু ভিউ-বাণিজ্যকারীদের কারণে মর্মাহত। একই সঙ্গে তিনি অনুরোধ করেন, তাঁর স্বামীকে নিয়ে যেন কোন মিথ্যা খবর না ছড়ায়।

সামাজিক মাধ্যমে দেয়া এক পোস্টে তনি উল্লেখ করেন, তার স্বামীকে বাংলাদেশ থেকে উন্নত চিকিৎসার জন্য বাইরে নেওয়া হয় কারণ এখানে চিকিৎসা আশানুরূপ ছিল না।  তিনি আরো বলেন, ‘সবকিছু আল্লাহর হাতে, ডাক্তাররা শুধুই উছিলা। তনি অনুরোধ করেন, তাঁকে সমর্থন করতে হলে করুন, না পারলে মিথ্যা খবর প্রচার থেকে বিরত থাকুন।

সবার কাছে অনুরোধ জানিয়ে তনি বলেন, ‘আল্লাহর ওপর আমার পূর্ণ বিশ্বাস আছে। এই যুদ্ধটা আমার জীবনের সবচেয়ে কঠিন যুদ্ধ। আমি সবার দোয়া চাই, বিশেষ করে আমার ছেলের জন্য, আল্লাহ যেন তাঁকে তাঁর বাবার সঙ্গ দিতে পারে।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন