বিনোদন

আজ বিয়ের পিঁড়িতে শিরিন শিলা

শিরিন শিলা ও আবিদুল মহায়মীন সাজিল ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা শিরিন শিলা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে পারিবারিক আয়োজনেই সম্পন্ন হতে যাচ্ছে তার বিয়ের আনুষ্ঠানিকতা। দীর্ঘদিন  আবিদুল মহায়মীন সাজিলের সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করতে যাচ্ছেন তিনি।

শিরিন জানান, তাদের এই সম্পর্কের শুরু ৬ বছর আগে। মজার বিষয় হলো ঠিক ৬ বছর আগে ১০ অক্টোবর তারিখেই তাদের প্রথম দেখা হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই হচ্ছে তাদের বিয়ে হতে যাচ্ছে।

শিরিন বলেন, আপাতত ঘরোয়া আয়োজনেই হবে বিয়েটি।  তবে আগামী জানুয়ারিতে বন্ধু ও আত্মীয়দের নিয়ে জমকালো অনুষ্ঠান করার পরিকল্পনাও রয়েছে তাদের।

জানা গেছে, শিরিন শিলার হবু বর সাজিল ভৈরবের বাসিন্দা। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন এবং বর্তমানে পরিবারের ট্র্যাভেল এজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত আছেন তিনি।

শিরিন শিলার সিনেমার ক্যারিয়ার শুরু হয় ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জিম্মি’ সিনেমাটি। যদিও অভিনয় নয়, ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার কারণে মাঝেমধ্যেই আলোচনায় এসেছেন তিনি। কখনো ক্যাসিনো কাণ্ড, কখনো বিদেশ সফর—সবকিছুই আলোচনার কেন্দ্রে থাকে। তবে এবার তিনি আলোচনায় তার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন