বাংলাদেশ

দীপ্ত টিভির তামিম হত্যায় ৪ দিনের রিমান্ডে ৫ আসামি

দীপ্ত টেলিভিশনের সম্প্রচার বিভাগের কর্মকর্তা তানজিল জাহান ইসলাম তামিম ছবি: সংগৃহীত

রাজধানীর রামপুরার মহানগর প্রজেক্ট এলাকায় দীপ্ত টেলিভিশনের কর্মকর্তা তানজিলকে পিটিয়ে হত্যার মামলায় ৫ আসামিকে ৪ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। তারা হলেন, মো. আব্দুল লতিফ (৪৬), মো. কুরবান আলী (২৪), মাহিন (১৮), মোজাম্মেল হক কবির (৫২) ও বাঁধন (২০)।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে, তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, জমির মালিককে চুক্তির অংশ হিসেবে ৫টি ফ্ল্যাট দেয়ার কথা ছিল প্লিজেন্ট প্রোপার্টিজ লিমিটেডের। তবে তারা দুটি ফ্ল্যাট হস্তান্তর করে। বাকি তিনটির ফ্ল্যাটের মধ্যে একটি অবৈধভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা মামুনের শ্বশুর কাছে বিক্রি করে কোম্পানিটির কর্নধার রবি। ফ্ল্যাটটি তারা অবৈধভাবে দখল করে রেখেছিল। এ নিয়ে গত তিনবছর ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জেরেই গতকাল বৃহস্পতিবার সকালে সেই ফ্ল্যাটে হামলা চালিয়ে দীপ্ত টিভির তানজিলকে তামিমকে গুরুতর আহত করা হয়। পরে হাসপাতালে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাজধানীর রামপুরায় ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরে জমির মালিকের ছেলে ও দীপ্ত টেলিভিশনের ব্রডকাস্ট বিভাগের কর্মরত তানজীল জাহান ইসলামকে পিটিয়ে হত্যা করে দুবৃত্তরা। পরে এ ঘটনায় ১৬ জনের নামে মামলা করে নিহত তানজিলের পরিবার।

 

এএম/

 

এ সম্পর্কিত আরও পড়ুন