বিনোদন

লিভ-ইনের প্রস্তাবে সাইফকে যা বলেছিলেন কারিনা!

সাইফ-কারিনা ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত দম্পতি সাইফ আলী খান আর কারিনা কাপুরের সম্পর্কের কাহিনী বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে। সম্প্রতি, এই জুটির লিভ-ইন সম্পর্ক নিয়ে মজার কিছু তথ্য শেয়ার করেছেন কারিনা নিজেই।

কারিনা জানান, ২০০৭ সালে ‘তাশান’ ছবির শুটিংয়ের সময় সাইফের সঙ্গে তার প্রেমের শুরু। পাচ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর, ২০১২ সালে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তবে লিভ-ইনে যাওয়ার আগে, কারিনা তাঁর মা ববিতা কাপুরের অনুমতি নিতে বলেন সাইফকে। সাইফ সরাসরি কারিনার মায়ের কাছে যান এবং তাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেন। সাইফ জানান যে তিনি কারিনার সঙ্গে বাকি জীবন কাটাতে চান। কারিনার মা এই প্রস্তাবে সম্মতি দেন।

একটি সাক্ষাৎকারে কারিনা বলেন, সাইফ যখন তার মাকে এই বিষয়টি জানান, তখন তার মা কোনো দ্বিধা না করেই সম্মতি দিয়েছিলেন।

এদিকে, কারিনার বোন কারিশমা কাপুরও এই প্রেমের গল্পে ছিলেন মজার সাক্ষী। ‘দ্য কপিল শর্মা শো’তে কারিশমা জানান যে, লন্ডনে থাকাকালীন কারিনা ফোনে তাকে প্রথম সাইফের কথা জানান। কারিনা যখন সাইফের সঙ্গে তার সম্পর্কের কথা বলেন, তখন কারিশমা চমকে গিয়েছিলেন। সাইফকে সহ-অভিনেতা হিসেবে জানলেও, কারিনার সঙ্গে তার এই সম্পর্ক ছিল তার কাছে একেবারেই নতুন।

কারিনা আর সাইফের সম্পর্কের পরিণতি আসে ২০১২ সালে বিয়ের মাধ্যমে। তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয় ২০১৬ সালে। ২০২১ সালের ফেব্রুয়ারিতে তারা তাদের দ্বিতীয় সন্তানের জন্মের মাধ্যমে পরিবারটিকে আরও বড় করেন।

 জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন