বিনোদন

নাটকে অভিষেক হলো মেহজাবীনের বোন মালাইকার

ছবি: সংগৃহীত

এবার নাটকে অভিনয় করছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ছোট বোন মালাইকা চৌধুরী। 'সন্ধিক্ষণ' নামের এই নাটকে অভিনেতা ফারহান আহমেদ জোভানের বিপরীতে দেখা যাবে তাঁকে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) থেকে শুরু হয়েছে শুটিং। এই নাটকটির মূল গল্প ভেবেছেন মেহজাবীন নিজেই। রচনা ও পরিচালনায় আছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। 

গণমাধ্যমকে রাজ জানান, কেবল মেহজাবীনের বোন বলেই নয়, মালাইকার মধ্যে অভিনয়ের প্রতিভা আছে বলেই তিনি তাকে বেছে নিয়েছেন। গল্পের চরিত্রের সঙ্গে মালাইকার চমৎকার মিল রয়েছে। শুটিং চলাকালীন মালাইকার পরিশ্রমও মুগ্ধ করেছে তাকে। তিনি আশা করেন, মালাইকা দর্শকদের মন জয় করতে পারবেন।

মালাইকা এর আগে আদনান আল রাজীবের নির্দেশনায় হিমালয়া ফেসওয়াশের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। গেল ফেব্রুয়ারিতে সেটি মুক্তি পেয়েছিল। নাটকে প্রথমবার অভিনয় করা নিয়ে বেশ উচ্ছ্বসিত মালাইকা।

তিনি জানিয়েছেন, শুটিংয়ের অভিজ্ঞতা দারুণ। তার বোনের গল্পে অভিনয় করতে পেরে তিনি গর্বিত। পরিচালক রাজের সহযোগিতায় কাজের প্রতি আগ্রহও বেড়ে গেছে। সহশিল্পী জোভানও তাকে দারুণভাবে সাহায্য করছেন। দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য অপেক্ষায় রয়েছেন মালাইকা।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন