বিএনপি

কোনো গোষ্ঠী একা বাংলাদেশ ঠিক করতে পারবে না : খসরু

কোনো গোষ্ঠী বা কোনো শক্তি একা বসে বাংলাদেশকে ঠিক করবে এটা কোনোভাবেই সম্ভব নয়। যদি হয়ও সেটা ভবিষ্যতের জন্য ঠিক হবে না বলে মন্তব্য করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (১৯ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে নাগরিক সমাজ: অতীত, বর্তমান ও ভবিষ্যৎশীর্ষক জাতীয় মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আমির খসরু বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে অনেকে অনেক কথা বলেন। সবাই সবার মতামত দিতে পারবেন। তবে,সিদ্ধান্ত দেয়ার অধিকার একমাত্রা জনগণের।

তিনি বলেন, স্বৈরাচার চলে যাওয়ার পর মানুষের মধ্যে অনেক বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। এখানে নাগরিক সমাজ থেকে শুরু করে রাজনৈতিক,এনজিওসহ সকলের মধ্যে সংস্কার প্রয়োজন। সবার ভাবা উচিত কীভাবে বাংলাদেশকে আরও উন্নত করা যায়।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি বলেন, সংস্কার যা প্রয়োজন তা ইতোমধ্যে নির্ধারণ করা হয়ে গেছে। এখন কাজ শুরু করতে হবে। সংস্কারের নামে সময় নিলে হবে না।

 

প্রসঙ্গত, অনুষ্ঠানে সমাজকল্যাণ এবং মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা শারমীন এস মুরশিদ, টিআইবির নির্বাহী পরিচালক ও দুর্নীতি প্রতিরোধ কমিশনের প্রধান ড. ইফতেখারুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন