বিনোদন

কারো অন্ধ সমর্থক ছিলাম না : নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ঢালিউডের পাশাপাশি কাজ করছেন টলিউডেও। অভিনয় ও গান দুটিই সমান তালে চলে তার। তবে অনেক দিন ধরে নতুন কোনো ছবিতে অভিনয়ের খবরে নেই এই নায়িকার।

সবশেষ গেল ১০ জুলাই শো করতে কানাডা গিয়েছিলেন নুসরাত ফারিয়া। ছাত্র-জনতার অভ্যুত্থানের পর আর কোনো খবরে ছিলেন না তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর উপস্থিতি টের পাওয়া গেলেও গণমাধ্যমের মুখোমুখি হননি।

তবে সম্প্রতি গণমাধ্যমকে ফারিয়া জানান, বর্তমানে দেশেই অবস্থান করছেন তিনি। কানাডায় দুটি শো করে ১৭ আগস্ট দেশে ফিরেছেন। মিডিয়া থেকে দূরে থাকার কারণ হিসেবে ফারিয়া জানান, কাজের বাইরে পরিবারকে সময় দিয়েছেন। এর মধ্যে অভিনেত্রীর বাবা আবার অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁকে নিয়ে হাসপাতালে আসা-যাওয়ার মধ্যে থাকতে হয়েছিল। এখন তিনি আগের চেয়ে সুস্থ।

দেশের পটপরিবর্তনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীকে নিয়ে করা ট্রল প্রসঙ্গে ফারিয়া জানান, তাঁর ক্যারিয়ার শুরুর পর থেকেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখেছেন। তারা যখন যে ধরনের কাজে ডেকেছে সাড়া দিয়েছেন। তবে তিনি কখনো কারো অন্ধ সমর্থক ছিলেন না বলে দাবি করেন।  

নুসরাত ফারিয়া আরও বলেন, তিনি রাজনীতির মানুষ নন। দেশের ছাত্র-জনতা চেয়েছিল বলেই পরিবর্তন এসেছে। দেশের নাগরিক হিসেবে তিনি সবার মঙ্গল চান।

বর্তমান সরকারের কাছে ফারিয়ার প্রত্যাশা, সাধারণ শিল্পী-কলাকুশলীদের জন্য ভাতার ব্যবস্থা করলে অন্তত পরিবার নিয়ে তারা বেঁচে থাকতে পারবে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন