বিনোদন

চুপিসারে চলে গেলেন মনি কিশোর, শোক প্রকাশ ওমর সানীর

ছবি: সংগৃহীত

বিনোদন জগতে থেকে নীরবে প্রস্থান করেছেন সংগীতশিল্পী মনি কিশোর। নব্বইয়ের দশকে তার সুরেলা কণ্ঠ দিয়ে ছড়িয়ে দিয়েছিলেন জনপ্রিয় গান "কী ছিলে আমার বলো না তুমি"।  শনিবার (১৯ অক্টোবর) রাতে ঢাকার রামপুরার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

প্রাথমিক তদন্তে জানা যায় চার-পাঁচ দিন আগেই তিনি মারা গিয়েছিলেন। মনি কিশোরের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সংগীতপ্রেমী মানুষদের মাঝে।

মনি কিশোরের মৃত্যুতে শোকাহত বিনোদন জগৎ।  সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন অনেক তারকা।  অভিনয়শিল্পী ওমর সানী তার বন্ধু মনি কিশোরের মৃত্যুতে আবেগঘন অনুভূতি ব্যক্ত করেছেন। 

ফেসবুকে ওমর সানী লেখেন, "মনি কিশোর আমার বন্ধু ছিল। তার কয়েকটা গান আমার সাথে একাকার হয়ে গিয়েছিল। সবসময় ফোন দিত।  আমি বলতাম, এত রাগ অভিমান ভালো না, গান করো। ও বলত, শুধুই তোমার জন্য গান করব। বন্ধু, চলে গেলে ফাঁকি দিয়ে।

এই স্মৃতিচারণায় ওমর সানী তুলে ধরেন সেই জনপ্রিয় গানের লাইন— "কী ছিলে আমার বলো না তুমি, আছি তো আগেরই মতো এখনো আমি"।

মনি কিশোরের এই গানটি ব্যবহার করা হয়েছিল ওমর সানী অভিনীত সিনেমা "কে অপরাধী"-তে, যা তুমুল জনপ্রিয়তা পায়। সেই গান ও সিনেমা তাদের মধ্যে একটি বিশেষ বন্ধন তৈরি করেছিল, যা আজও ওমর সানীর মনে জাগ্রত।

প্রায়ত এই সংগীতশিল্পির আসল নাম অরুণ কুমার মণ্ডল।  কিশোর কুমারের প্রতি ভক্তি থেকে তিনি নাম নেন মনি কিশোর।  এই নামেই সংগীত জগতে পেয়েছিলেন জনপ্রিয়তা।  তার গানের কণ্ঠ দিয়ে দেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন