বিনোদন

নতুন রূপে, নতুন ভূমিকায় অপু বিশ্বাস!

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস সম্প্রতি তার নতুন লুকের মাধ্যমে ভক্তদের চমকে দিয়েছেন। কোনো সার্জারির সাহায্য ছাড়াই, সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে ওজন কমিয়ে তিনি আগের চেয়ে আরও আকর্ষণীয় হয়ে উঠেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই পরিবর্তনের ছবি প্রকাশ হতেই, নেটিজেনরা ব্যাপক প্রতিক্রিয়া দেখিয়েছেন। অনেকদিন সিনেমায় দেখা না গেলেও, তার এই লুক সবার নজর কেড়েছে।

জানা যায়, এবার নতুন আরেকটি পরিচয়ে হাজির হচ্ছেন অপু বিশ্বাস। নিজের ইউটিউব চ্যানেলে এবার উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। এই নতুন অভিজ্ঞতাকে ঘিরে তিনি বেশ নার্ভাস, তবে একই সঙ্গে উত্তেজিতও।

অপু বিশ্বাস তার প্রথম অনুষ্ঠানগুলোতে গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতাদের অতিথি হিসেবে নিয়ে আসার পরিকল্পনা করেছেন। তাদের সঙ্গে মজার সব প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে দর্শকদের জন্য এক ভিন্নধর্মী বিনোদনের ব্যবস্থা করতে যাচ্ছেন

ইতোমধ্যেই মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই তার ইউটিউব চ্যানেলে এসব পর্ব প্রকাশিত হবে

প্রসঙ্গত, ২০০৬ সালে অপু বিশ্বাসের চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে। তবে তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান শাকিব খানের বিপরীতে অভিনয় করে। অপু-সাকিব জুটি একসঙ্গে ৭০টিরও বেশি সিনেমায় কাজ করেছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন