আর্কাইভ থেকে ক্রিকেট

স্বামীর জন্মদিনে আবেগপ্রবণ ক্রিকেটার রুবেলের স্ত্রী

চলতি বছরের ১৯ এপ্রিল পৃথিবী থেকে বিদায় নেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তিন বছর ব্রেন টিউমার ও ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে মাত্র ৪০ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন এই ক্রিকেটার।

আজ ৭ অক্টোবর মোশাররফ হোসেন রুবেলের জন্মদিন। বেঁচে থাকলে ‘৪১’ বছর বয়সে পৌঁছাতেন তিনি।

স্বামীর জন্মদিনে আবেগপ্রবণ হয়ে উঠেছেন রুবেলের স্ত্রী ফারহানা রুপা চৈতি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রয়াত স্বামীকে নিয়ে নিজের আবেগ প্রকাশ করেছেন তিনি। ফেসবুকে লিখেছেন, বেঁচে থাকতে জন্মদিনে সব সময় রুবেলের কাছে পৌঁছে যেতেন চৈতি। এবার আর সেই সুযোগ নেই। আর তাই এবার রুবেলের কবরের সামনে গিয়ে হাজির হয়েছেন তিনি। এ ছাড়াও স্বামীর জন্য সৃষ্টিকর্তার কাছেও দোয়া চেয়েছেন চৈতি।

নিজের ফেসবুকে রুবেলের কবরের ছবি দিয়ে লিখেছেন, তোমার জন্মদিনে তুমি যেখানেই থাকো আমি পৌঁছেছি। কোনোদিন ভাবিনি এভাবেও দেখা করতে হবে। ভালো থেকো রুবেল। শুভ জন্মদিন রুশদানের বাবা। আমরা তোমাকে মিস করছি।

এর আগে আরেক পোস্টে রুবেলের জন্মদিনে দুইজনের কাটানো অতীত কিছু স্মতি তুলে ধরে চৈতি আরও লিখেছেন, আমার খুব অবাক লাগে, একটা মানুষ এত কম সময় পেল! এত যাওয়ার তাড়া ছিল তোমার রুবেল!! আজকের দিনে কত কত স্মৃতি যে ভেসে আসছে।

রুবেল তুমি ভালো থেকো। আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে জান্নাতের সর্বোচ্চ স্থানে প্রবেশ করান। তোমার জন্মদিনে আজ এতটুকুই চাওয়া।

আসাদ ভূঁইয়া

এ সম্পর্কিত আরও পড়ুন