আর্কাইভ থেকে বাংলাদেশ

আগামী ২৮ অক্টোবর ভিকারুননিসার গভর্নিং বডি নির্বাচন

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওইদিন ভিকারুননিসার মূল শাখাসহ অন্যান্য সব শাখায় একযোগে ভোটগ্রহণ চলবে।

সম্প্রতি গভর্নিং বডি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহনাজ সুলতানা এ তফসিল ঘোষণা করেন।

তফসিলে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, ঢাকা (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা-২০০৯ এর ১৬ অনুচ্ছেদ অনুযায়ী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, ঢাকার গভর্নিং বডি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

তফসিলে আরও বলা হয়, অধ্যক্ষের কার্যালয়ে ১১, ১২ ও ১৩ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেওয়া হবে। ১৬ অক্টোবর বেলা ১১টায় প্রিজাইডিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৭ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রিজাইডিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে। আর ২৮ অক্টোবর শুক্রবার সকাল ১০টা হতে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত কলেজটির মূল শাখা (১/এ, বেইলী রোড) সহ অন্যান্য সব শাখায় (আজিমপুর, ধানমন্ডি ও বসুন্ধরা) একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

মেঘ

এ সম্পর্কিত আরও পড়ুন