আর্কাইভ থেকে বাংলাদেশ

নিজের রেস্তোরাঁয় পেটপুরে খেলেন প্রিয়ঙ্কা

নিউ ইয়র্ক সিটির রেস্তোরাঁ কেমন চলছে তা দেখতে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস নিজেই।   

তিনি এসে সোজা ঢুকে পড়লেন ‘সোনা’র রান্নাঘরে। রন্ধনশিল্পীরাও প্রবল উৎসাহে ভালো ভালো খাবার সাজাতে লাগলেন ‘দেশি গার্ল’-এর সামনে।

প্রিয়ঙ্কা জানান, তিনি শুধু দাঁড়িয়ে থাকবেন না, রান্নায় হাতও লাগাবেন। নিমেষে রান্নাঘর পরিণত হলো সিনেমার ‘বিহাইন্ড দ্য সিন’-এ। সাদা টপের উপর বাদামি স্যুট। হাসিতে ঝলমল প্রিয়ঙ্কার নাকে তখন শুধুই কাবাবের ঘ্রাণ। তিনি হাতে তুলে নিলেন লম্বা একটা শিক। তাতে কাবাব গাঁথবেন ভেবে হাতে নিয়েছেন ধোঁওয়া ওঠা গরম কাবাব, জিভে পানি চলে এলো তার! শিক পর্যন্ত এলো না আর, তার আগেই মুখে ভরলেন সুস্বাদু খাবার। রেস্তোরাঁ থেকে ভাইরাল হলো প্রিয়ঙ্কার সেই ‘রান্না’র ভিডিও।

ক্যালিফোর্নিয়ায় নিক জোনাসের সঙ্গে সংসার পেতেছেন ঠিকই। তবে মনেপ্রাণে প্রিয়ঙ্কা শুধুই ভারতীয়। দেশের ঐতিহ্য, রীতিনীতি যেমন ভিতর থেকে অনুসরণ করেন অভিনেত্রী, তেমনই ভারতীয় খাবারও তার প্রথম পছন্দ।  

রেস্তোরাঁর রান্নাঘরে ঢোকার সময় রন্ধনশিল্পীদের বললেন, আমাকে তোমরা কিচেনটা একটু চেনাও। বলছি না আমি এগুলো বানাতে পারব, কিন্তু এটুকু অন্তত বলো তোমরা কী রাঁধছো আর কী ভাবে!  

একে একে অনেক খাবারই চেখে দেখলেন প্রিয়ঙ্কা নিজের রেস্তোরাঁয়। বুরাটা, বাটার চিকেন, পিৎজা থেকে শুরু করে অ্যাভোকাডো ভেল তার উপরে ছড়িয়ে নিলেন বিশেষ পছন্দের চাট মশলাও।     

উম্মে রুম্মান 

এ সম্পর্কিত আরও পড়ুন