আর্কাইভ থেকে বাংলাদেশ

‘কঠিন সিদ্ধান্ত’ নিলেন কারিনা

অভিনেত্রী কারিনা কাপুর খানের পরবর্তী শ্যুটিংয়ের জন্য যেতে হবে লন্ডনে। কিন্তু বাড়িতে আছে দুরন্ত সন্তান। আর তাই বড় ছেলে তৈমুরের দায়িত্ব দিলেন সাইফের হাতে।

অভিনেত্রী জানান, তৈমুরকে ছেড়ে যেতে তার খুবই কষ্ট হচ্ছে। কিন্তু কাজের জন্য তাকে এই কঠিন সিদ্ধান্ত নিতে হচ্ছে। বড় ছেলে তৈমুরকে রেখে গেলেও কনিষ্ঠ জে-কে সঙ্গে করেই লন্ডন নিয়ে যাচ্ছেন ‘বেবো’।  

কারিনা জানান, তিনি এবং সাইফ দু’জনেই তাদের ব্যক্তিগত এবং পেশাগত দায়িত্ব পালন করার পাশাপাশি বাবা-মা হিসাবেও যথেষ্ট সচেতন।  

কারিনা এক বার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে কী ভাবে তিনি সাইফের সঙ্গে সন্তানদের দায়িত্ব ভাগ করে নেন। তাদের মধ্যে এক জন শ্যুটিংয়ের কারণে দূরে থাকলেও অন্য জন সব কাজ ফেলে নিয়ম করে সন্তানদের সঙ্গে সময় কাটান। কিন্তু সাইফ বাবার দায়িত্ব যথাযথ ভাবে পালন করলেও এক জন মায়ের পক্ষে বাচ্চাদের রেখে কাজে যাওয়া সহজ নয় বলেও উল্লেখ করেন তিনি।       

একের পর এক কাজ নিয়ে ভীষণ রকমের ব্যস্ত কারিনা। শীঘ্রই প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করতে চলেছেন । হনসল মেহতা পরিচালিত একটি ছবির প্রযোজনার দায়িত্ব নিয়েছেন তিনি। কারিনাকে শীঘ্রই সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এ অভিনয় করতে দেখা যাবে। কারিনার পাশাপাশি বিজয় বর্মা এবং জয়দীপ অহলাওয়াতকেও অভিনয় করেতে দেখা যাবে এই ওটিটি ছবিতে। 

উম্মে রুম্মান  

এ সম্পর্কিত আরও পড়ুন