আর্কাইভ থেকে দেশজুড়ে

পেটের ভেতর ইয়াবা পাচার, আটক ২

মানিকগঞ্জের সাটুরিয়ায় পেটের ভিতর এক হাজার চারশো ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪।

মঙ্গলবার (৩০ মার্চ) সকালের দিকে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর মানিকগঞ্জের কোম্পানী কমান্ডার সিনিয়ার এএসপি উনু মং।

আটককৃতরা হলেন: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশর ইউনিয়নের নাতুয়াবাড়ির মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. আবির হোসেন ও একই এলাকার ফরহাদ মিয়ার ছেলে আরিফ হোসেন।

সিনিয়ার এএসপি উনু মং জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সাটুরিয়া উপজেলার সাটুরিয়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। আটকের পর তাদের জিজ্ঞাসা করলে আবির হোসেনের পেটের ভেতর ইয়াবা ট্যাবলেটের বিষয়টি স্বীকার করে মূল ব্যবসায়ী আরিফ হোসেন। পরে আরিব ও আরিফকে এক্স-রে পরীক্ষার মাধ্যমে পেটের ভেতরে অনেকেগুলো ছোট ছোট ইয়াবার প্যাকেট ধরা পড়ে। প্যাকেটগুলোর কয়েকটি বের করা হয়েছে। বাকিগুলো বের করার চেষ্টা চলছে।

তিনি আরও জানান, গতকাল সোমবার পেটের ভেতর ইয়াবা নিয়ে টেকনাফ থেকে মানিকগঞ্জের দৌলতপুরের উদ্যোশে রওনা দেয় আবির ও আরিফ। ইয়াবা ট্যাবলেট কেনার টাকা দেয় আরিফ হোসেন আর ইয়াবা বহন করে তার সহযোগী আবির হোসেন। এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে সদর থানায় মাদক মামলা করা হবে।

শেখ সোহান

 

এ সম্পর্কিত আরও পড়ুন