আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে শ্রীঘরে যুবক

ঝালকাঠির নলছিটিতে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়ানোর দায়ে পর্ণগ্রাফি মামলায় কবির মিনা (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতার করে পুলিশ।

কবির মিনা উপজেলার নাচনমহল ইউনিয়নের পশ্চিম সেওতা গ্রামের আবদুর রশিদ মিনার ছেলে ও বাদিনীর স্বামী রুবেল মিনার চাচাতো ভাই। 

নাচনমহল ইউনিয়নের পশ্চিম সেওতা গ্রামের নুরু মিনার প্রবাসী পুত্র রুবেল মিনার স্ত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নলছিটি থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। 

এজাহার সূত্রে জানা যায়, কযেক দিন পূর্বে উপজেলার নাচনমহল ইউনিয়নের প্রবাসী রুবেল মিনার স্ত্রীর কয়েকটি আপত্তিকর ছবি রুবেল মিনার চাচাতো ভাই কবির মিনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে সংক্ষুব্ধ হয়ে ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে বুধবার সন্ধ্যায় (৭এপ্রিল) নলছিটি থানায় কবির মিনার বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

তবে নামপ্রকাশে অনিচ্ছুক এলাকার দায়িত্বশীল একটি সূত্র জানায়, মামলার বাদি গৃহবধূর সাথে আটক কবির মিনার সাথে দীর্ঘদিন ধরে বিয়ে বহির্ভূত সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে দুই পারিবারের মধ্যে ঝগড়া চরম আকার ধারণ করে। পরবর্তীতে স্থানীয় গন্যমান্যরা শালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দিয়েছিলেন। 

এ ব্যাপারে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) এইচএম মাহমুদ বলেন, পর্ণগ্রাফি আইনে আসামী কবির মিনার বিরুদ্ধে মামলা দায়ের করা হলে বৃহস্পতিবার (৮এপ্রিল) তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন