আর্কাইভ থেকে দেশজুড়ে

লকডাউন মানতে বলায় ট্রাফিক পুলিশকে মারধর, আটক ৪

করোনা উর্ধ্বগতি ঠেকাতে সারাদেশের মত জয়পুরহাটে শুরু হয়েছে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন। জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায় এই লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা তিন  ট্রাফিক পুলিশকে মারধরের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার সকালে মারধরের ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান । 

আটককৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়া মহল্লার ফকির মন্ডলের ছেলে সান্টু মন্ডল(৩৫), সাহেব পাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন(৩০), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫), গুলশান মোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান(৩০)। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান আরও জানান, করোনা উর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের  দ্বিতীয়দিনে  বিধিনিষেধ বাস্তবায়নে  কঠোর অবস্থানে ছিল পুলিশ। শহরের বিআইডিসি মোড়ে বৃহস্পতিবার বিকেলে পুলিশের চেক পোস্টের সামনের রাস্তা দিয়ে আটককৃত সান্টু মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেক পোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ তাকে মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে বললেই সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক ৩ ট্রাফিক পুলিশকে মারধর করে। এ ঘটনায় ৩ ট্রাফিক পুলিশ আহত হয়। তাদের কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে ব্যারাকে রাখা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।   

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন