আর্কাইভ থেকে অপরাধ

গুলশানে তরুনীর আত্নহত্যা: হুইপপুত্র শারুনকে জিজ্ঞাসা

মুনিয়ার মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে হুইপপুত্র শারুন চৌধুরীর সঙ্গে মুনিয়ার কিছু কথোপকথনের স্ক্রিনশট। তারই সূত্র ধরে গতকাল মঙ্গলবার বিকেলে একটি সূত্র  শারুনের কাছে কিছু তথ্য জানতে চায়।  শারুন সরকারদলীয় হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সাংসদ সামশুল হক চৌধুরীর ছেলে।  

এ বিষয়ে শারুন জানান, তার কাছ থেকে গতকাল বিকেলে একটি সূত্র মোসারাতের সঙ্গে কথোপকথনের প্রতি ইঙ্গিত দিয়ে জানতে চেয়েছে, তিনি মোসারাতকে চেনেন কি না। শারুন জানান, মোসারাতের সঙ্গে তার পরিচয় ছিল। গত বছর মোসারাত ফেসবুকে তার সঙ্গে যোগাযোগ করেন। তিনিই তাকে জানান, বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সঙ্গে তার সাবেক স্ত্রীর সম্পর্কের কথা।
  
তবে শারুনের দাবি, মোসারাতের মৃত্যুর পর ফেসবুকে তার সঙ্গে কথোপকথনের যে স্ক্রিনশট ছড়ানো হচ্ছে, সেগুলো মিথ্যা। সত্য-মিথ্যা যাচাইয়ে এই কথোপকথনগুলোর ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষা করারও দাবি জানিয়েছেন শারুন। তবে কে তাকে ফোন করেছিলেন, সে ব্যাপারে কিছু বলতে চাননি হুইপপুত্র।

গতকাল বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতে থাকে, মৃত্যুর আগে শারুন চৌধুরীর সঙ্গে মোসারাত জাহান মুনিয়ার কথা হয়েছিল। এ কারণেই শারুনের সঙ্গে কথা বলে ওই সূত্র।

সম্প্রতি চট্টগ্রামের এক ব্যাংক কর্মকর্তাকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। শারুন ওই অভিযোগ অস্বীকার করে আসছেন।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন