আর্কাইভ থেকে ক্রিকেট

করোনা মোকাবিলায় বিরাট-আনুশকার তারকা খ্যাতি

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল গোটা ভারত। অক্সিজেনের অভাব প্রকট। দেশের এই দুঃসময়ে হাত বাড়িয়ে দিয়েছেন বিরাট-আনুশকা জুটি। প্রাণঘাতি এই ভাইরাসের প্রকোপে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এবার মাঝপথেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যায়। 

হোটেল থেকে বাড়ি ফিরে স্ত্রী আনুশকাকে নিয়ে করোনার জন্য অর্থ সংগ্রহের কাজে লেগে পড়েন কোহলি। নিজেদের তরফ থেকে দুই কোটি রুপি অনুদান দেয়ার পর অন্যদেরও সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ করেন তারা। নিজেদের তারকা খ্যাতি কাজে লাগিয়ে এ দম্পতি শুধু সফলই নয়, রীতিমতো অভাবনীয় সাড়া ফেলেছে। 

নিজেদের করোনা তহবিলে সাত কোটি রুপি তোলার লক্ষ্যমাত্রা থাকলেও নির্ধারিত সময়ের আগেই ১১ কোটি রুপি তুলেছেন তারা। এই প্রসঙ্গে উচ্ছ্বসিত আনুশকা জানিয়েছেন, তাদের এই কার্যক্রম যে বিপুল সাড়া জাগাবে, এতটা সফল হবে, তা আগে ভাবেননি।

এর আগে ক্রাউড ফান্ডিং মাধ্যম কেটোর মাধ্যমে অর্থ সংগ্রহে নামেন দুজনে। এ অর্থ যাবে কোভিড-১৯ রিলিফে। কোহলি জানিয়েছেন, ‘আনুশকা আর আমি কোভিড-১৯-এর রিলিফের জন্য টাকা তুলতে কেটোতে একটা ক্যাম্পেইন শুরু করেছি। আপনাদের সাহায্যের জন্য আমরা কৃতজ্ঞ থাকব। জীবন বাঁচাতে কোনো অঙ্কই ছোট নয়।’

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন