আর্কাইভ থেকে দেশজুড়ে

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

আজ সকাল থেকে দুপুর পর্যন্ত চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন। এদরে মধ্যে টাঙ্গাইলে ৬ জন, ফেনীতে ৪ জন , গাজীপুরে ২ জন ও সিরাজগঞ্জে ১ জনের মৃত্যু হয়েছে।

টাঙ্গাইলে নিহত ৬

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে টাঙ্গাইলের মির্জাপু‌রে দাঁড়ি‌য়ে থাকা কাভার্ডভ্যানে মাইক্রোবা‌সের ধাক্কায় দুই ভাইসহ তিনজন নিহত হ‌য়ে‌ছেন। এ‌ সময় আ‌হত হ‌য়ে‌ছেন আ‌রও একজন। বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইলের পাকুল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

মির্জাপুর ফায়ার সা‌র্ভিসের সাবস্টেশ‌ন অফিসার আহমদ হো‌সেন ব‌লেন, ঢাকাগামী এক‌টি মাইক্রোবা‌স মহাসড়‌কের পাকুল্লা বাসস্ট্যান্ড এলাকায় সেখা‌নে দাঁড়ি‌য়ে থাকা কাভার্ডভ্যানকে ‌ধাক্কা দিলে মাইক্রোবা‌সটি দুম‌ড়ে মুচ‌ড়ে যায়। এ সময় মাইক্রোবা‌সের চালক ও দুই ভাই ঘটনাস্থ‌লেই মারা যায়।

অপরদিকে টাঙ্গাইল সদর উপজেলায় দুটি সিএন‌জিচা‌লিত অটোরিকশার মু‌খোমু‌খি সংঘ‌র্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়াও ঘাটাই‌ল উপ‌জেলার হা‌মিদপুরে ট্রাকচাপায় অজ্ঞাত পরিচয় এক পথচারীর মৃত্যু হয়েছে।

পুলিশ জানান, একটি সিএন‌জিচা‌লিত অটোরিকশা মহাসড়ক থে‌কে টাঙ্গাইল শহরের দিকে আসার সময় আশেকপুর এলাকায় মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে অপর সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

ফেনীতে নিহত ৪

ফেনীর ছাগলনাইয়ায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টায়  শুভপুর ইউনিয়নের বারিয়াপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাগলনাইয়া থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি শুভপুরের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে তিনজনের মৃত্যু হয়।

ছাগলনাইয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাজীপুরে নিহত ২

গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় পিকআপ ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১০টায় এ দুর্ঘটনা ঘটে। গোড়াই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে।

গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, কালিয়াকৈর থেকে মোটরসাইকেল যোগে তিন যুবক রওনা দেন। উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এতে মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে বলেও তিনি জানান।

সিরাজগঞ্জে নিহত ১

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসচাপায় বাবুল শেখ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। বুধবার (১৯ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) শাহিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন