আর্কাইভ থেকে বাংলাদেশ

স্বামীকে হত্যা করে মরদেহ ছয় টুকরা করলো স্ত্রী (ভিডিও)

রাজধানীর মহাখালীতে স্বামীকে হত্যা করে মরদেহ ছয় টুকরা করেছে স্ত্রী ফাতেমা খাতুন। ফাতেমা স্বীকার করেছে পারিবারিক কলহের ক্ষোভেই স্বামীকে হত্যা করেছে সে। গেল রোববার (৩০মে) রাজধানীর মহাখালীর আমতলীতে নীল রঙের একটি ড্রাম থেকে এক ব্যাক্তির হাত-পা ও মাথা বিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই মহাখালী বাসস্ট্যান্ডে একটি ব্যাগে দুই হাত ও দুটি পা উদ্ধার করে পুলিশ। সিআইডির ফরেনসিক বিভাগের সহযোগিতায় সনাক্ত করা হয় অঙ্গগুলো সোনা মিয়া নামের এক অটোরিক্সা চালকের। তদন্তের ধারাবাহিকতায় নিহতের দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ করে পুলিশ। দ্বিতীয় স্ত্রী জানান, তার স্বামী নিখোঁজ। আরো তদন্ত শুরু করে গোয়েন্দারা।

তদন্তে জানা যায়, নিহত সোনা মিয়া প্রথম স্ত্রী ফাতেমার সঙ্গে বনানীর কড়াইল বস্তিতে ভাড়া থাকতেন। সেখান থেকে গ্রেফতার করা হলে ফাতেমা জানায়, অন্যের বাসায় কাজ করে সে কিছু টাকা জমিয়েছিলো। সেই টাকা অনৈতিক কাজে খরচ করতো ময়না মিয়া। এই ক্ষোভ থেকে দুজনের মনোমিলন্য হয়। সেই ক্ষোভে গত শনিবার (২৯ মে)  রাতে ফাতেমা এনার্জী ড্রিংঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায় ময়না মিয়াকে। এরপর অচেতন হয়ে পড়লে ধারালো অস্ত্র দিয়ে ময়না মিয়াকে গলা কেটে হত্যা করে ফাতেমা।

পরে অপরাধ ধামাচাপার উদ্দেশ্যে মরদেহ গুম করতে ছয়টি টুকরো করে। টুকরোগুলো তিনটি ভাগে ভাগ করে দেহ আমতলীতে ফেলে দেয় ফাতেমা। হাত-পা ফেলে দেয় মহাখালী বাসস্ট্যান্ডে। এরপর মাথাটি ফেলে দেয়া হয় বনানী ১১ নম্বর ব্রীজের নীচে লেকে। এই ঘটনায় বনানী থানায় হত্যা মামলা দায়ের করা হযেছে।  

ভিডিও...

এ সম্পর্কিত আরও পড়ুন