আর্কাইভ থেকে বিএনপি

দেশে দুর্ভিক্ষ কিন্ত সরকারের মন্ত্রীরা মিথ্যাচারে মেতেছে: রিজভী

ভয়াবহ দুঃশাসনের কবলে দেশের মানুষ। দেশে বর্তমানে দুর্ভিক্ষ অবস্থা বিরাজ করছে। মানুষের ক্ষুধা ও কষ্ট নিয়ে সরকারের মন্ত্রীরা মিথ্যাচারে মেতে উঠেছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার (২১ অক্টোবর) বাদ জুমা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজধানীর মোহাম্মদপুরে আয়োজিত এক দোয়া মাহফিল শেষে এ কথা বলেন রিজভী। মোহাম্মদপুরে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমানের বাসভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া শেষে সেখানে গরিব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

রুহুল কবির রিজভী বলেন, ভয়াবহ দুঃশাসনের কবলে দেশের মানুষ। দেশে বর্তমানে দুর্ভিক্ষ অবস্থা বিরাজ করছে। মানুষের ক্ষুধা ও কষ্ট নিয়ে সরকারের মন্ত্রীরা মিথ্যাচারে মেতে উঠেছে। এ দুঃশাসন থেকে মুক্তি পেতে অবৈধ সরকারকে বিদায় করে খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠা করতে হবে। তারেক রহমানের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এসময় বিএনপির সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডা. পারভেজ রেজা কাকন, সাংবাদিক নেতা রাশেদুল হক, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) আশরাফুল মজিদ খোকন, যুবদল নেতা জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন