আর্কাইভ থেকে দেশজুড়ে

শতাধিক বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

খুলনায় বিএনপির সমাবেশে আসা নেতাকর্মীদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটির জেরে ইটপাটকেল নিক্ষেপে এবং রেল স্টেশনে ভাঙচুরের ঘটনায় বিএনপির ১৭০ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) রাতে খুলনা রেলওয়ে স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার বাদি হয়ে খুলনা জিআরপি থানায় মামলাটি দায়ের করেন।

তিনি জানান, শনিবার (২২ অক্টোবর) বিএনপির গণসমাবেশে আসা অনেক নেতাকর্মী রেল স্টেশনের ভেতরে ঘোরাঘুরি করছিলেন। পুলিশ তাদেরকে বাইরে যাওয়ার আহবান জানালে তারা ক্ষিপ্ত হয়। একপর্যায়ে দুপুরে মেইন গেট, বুকিং কাউন্টার ও সার্ভার রুমের ১৬টি গ্লাস ভাংচুর করে। এ ঘটনায় তিনি বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

খুলনা জিআরপি থানা পুলিশ জানায়, মামলার এজাহারে আসামি হিসেবে অজ্ঞাত পরিচয় ১৫০ থেকে ১৭০ জনের কথা উল্লেখ করা হয়েছে। তারা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবেন।

খুলনা রেলওয়ের স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার গণমাধ্যমকে বলেন, বিএনপির নেতাকর্মীরা ট্রেন থেকে নামার পর নিজেদের মধ্যে কথা কাটাকাটি এবং সংঘর্ষে জড়ায়। এক পর্যায়ে তারা স্টেশনের গ্লাস ভাঙচুর করে। এ সময় পুলিশকে খবর দিলে তারা আরও উত্তেজিত হয়ে ওঠে।

এ সম্পর্কিত আরও পড়ুন