আর্কাইভ থেকে বলিউড

স্বামী-স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা!

ছবির পোস্টারটি সামনে আসতেই চমকে উঠেছে দর্শক। নিজের অন্তঃসত্ত্বা অবস্থা আড়াল করে বসে আছেন রীতেশ দেশমুখ! নায়ক অন্তঃসত্ত্বা? সে কী! তারপর? স্বাভাবিক ভাবেই কৌতূহল বাড়িয়েছিল শাদ আলি পরিচালিত নতুন ছবি ‘মিস্টার মাম্মি’-র ঘোষণা। এরপর প্রচার ঝলক এল যথাসময়ে। গল্পটা কী? ১৯৯৪ সালের হলিউড ছবি জুনিয়রের মতো কিছু? একেবারেই নয়। জানা গেল ভিডিও’র ঝলকে।

সেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকের কাছে ছুটছেন রীতেশ। চিকিৎসকের ভূমিকায় মহেশ মঞ্জরেকর। তাকে রীতেশ জানাচ্ছেন, স্ত্রী জেনেলিয়া ডিসুজা আর তিনি একই রকম অসুস্থ। রোগের লক্ষণ দু’জনেরই একই। মহেশ বোঝেন, রীতেশের গর্ভে সন্তান এসেছে। সে কথা তাকে বলতে চোখ ছানাবড়া রীতেশের। জেনেলিয়া আর তিনি একই সঙ্গে সন্তানধারণ করবেন? কীভাবে সন্তানের জন্ম দেবেন তিনি? কী করে হল এমন উলটপুরাণ! জানতে হলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য।

ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, এটি একটি হাস্যরসাত্মক কমেডি মুভি। বহু দিন পর রীতেশ আর জেনেলিয়াকে পর্দায় একসঙ্গে কাজ করতে দেখে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরাও। আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মিস্টার মাম্মি’। অন্য দিকে রীতেশের নিজের পরিচালনায় মরাঠি ছবি ‘বেদ’ মুক্তি পাবে চলতি বছর ৩০ ডিসেম্বর।

 

View this post on Instagram
 

A post shared by Riteish Deshmukh (@riteishd)

এ সম্পর্কিত আরও পড়ুন