আর্কাইভ থেকে বাংলাদেশ

নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে?

মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার (৪ জুন) সকাল থেকে এ খবরে সয়লাব টলিপাড়া। দিন গড়াতে জানা গেল, নুসরাত জাহান ১ মাসের অন্তঃসত্ত্বা। 

এসব খবরে টলিপাড়া যখন টালমাতাল, ঠিক তখন মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তার দাবি এ সন্তান তার নয়। নিখিলের ভাষায়—‘এ বিষয়ে আমি কিছুই জানি না। নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্পর্ক নেই। এ থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’ 

নুসরাতের স্বামী নিখিল জৈন বলেছেন, তিনি নুসরাতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাকে বারবার বলতে হচ্ছে। কিন্তু কেন? 

দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন নিখিল-নুসরাত। যদিও তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়নি। এরই মধ‌্যে গুঞ্জন চাউর হয় অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত। এতদিন বিষয়টি অস্বীকার করলেও কয়েকদিন আগে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তবে কি এ সন্তানের বাবা যশ দাশগুপ্ত?

এ প্রশ্নের উত্তরে মুখ খুলেননি নুসরাত কিংবা যশ। তারা পুরোপুরি ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন। তবে নুসরাতের ঘনিষ্ঠজন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে দাবি করেছেন—‘অভিনেতা যশ দাশগুপ্ত-নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। নুসরাত ১ মাসের অন্তঃসত্ত্বা।’ 

প্রেম করেই বিয়ে করেন অভিনেত্রী নুসরাত জাহান আর নিখিল জৈন। যদিও নুসরাতের এই দ্বিতীয় বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। নিখিল এবং নুসরাত বিয়ের পর থেকেই 'কাপল গোলস' দিতে শুরু করেন। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অন্যদিকে নিখিলও নুসরাতকে খুশিতে ভরিয়ে রাখতেন। 

অবশ্য এই সম্পর্কের জন্য নিখিল তার পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তার। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নতুন করে প্রেমে পড়েন নুসরাত।

স্থানীয় দরগাতেও ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গী হয়েছিলেন ইয়াশ দাশগুপ্ত। সেখানে দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্যে এনেছিল ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরাতের সম্পর্কের সমীকরণ। নুসরার বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। আর ইয়াশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরাত নয়, তার পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। 

এ বিষয়ে নিখিল বলেন, এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছ’মাস ধরে ওর সঙ্গে আমার সম্পর্ক নেই। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভাল আছি।

সূত্র-আনন্দবাজার

এস

এ সম্পর্কিত আরও পড়ুন