আর্কাইভ থেকে দেশজুড়ে

বাবা-মায়ের ঝুলন্ত মরদেহের পাশে কাঁদছিল শিশুটি

সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় এক দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মায়ের পাশে বসে কান্নারত অবস্থায় শিশুপুত্রকেও উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রিপন তালুকদার ও শিপ্রা তালুকদার সুনামগঞ্জের জামালগঞ্জের বাসিন্দা। রিপন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

রোববার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে দুটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, পাঠানটুলা এলাকার একটি বাসায় একমাত্র সন্তান ঋত্বিক তালুকদারকে নিয়ে ভাড়া থাকতেন রিপন ও শিপ্রা। রোববার সকালে ঘর থেকে ঋত্বিকের কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা ডাকাডাকি করেন, তবে অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতর থেকে দরজা না খোলায় তারা পুলিশকে খবর দেন। পরে বেলা ১১টার দিকে পুলিশ ঝুলন্ত অবস্থায় দম্পতির মরদেহ উদ্ধার করে।

এসএমপির জালালাবাদ থানার পুলিশ ঘরের জানালা খুলে দুই কক্ষে দুজনের মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় দেখতে পায়।

এদিকে বাসার ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। এতে লেখা ছিল,‘আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানকে খেয়াল রেখো’ চিরকুটটি কার লেখা, তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

আজবাহার আলী শেখ আরও বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। কী কারণে তাদের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। শিশুটিকে তাদের আত্মীয়দের কাছে দেয়ার প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন