আর্কাইভ থেকে বিনোদন

মেয়ের নাম প্রকাশ্যে আনলেন আলিয়া!

চলতি বছর এপ্রিল মাসে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আলিয়া ভাট। তার পর জুন মাসে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

রোববার (৬ নভেম্বর) দুপুর ১২.৪০ মিনিটে কন্যাসন্তানের পিতা-মাতা হন আলিয়া-রণবীর। জন্ম দিয়েছেন ফুটফুটে একটি কন্যা সন্তানের।  মুম্বাইয়ের বিলাসবহুল এইচ এন রিলায়েন্স হাসপাতালে অভিনেত্রী জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। এখন নেটিজেনরা ভাবছেন আলিয়ার অন্যার নাম কি হতে চলেছে। তার আভাস মা আলিয়া বেশ কয়েকবার নিজেই দিয়েছিলেন।

২০২০ সাল থেকে আলিয়া-রণবীরের বিয়ের খবর শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে। তারও বছর খানেক পরে গঙ্গুবাঈ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তার ও রণবীর কাপুরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন। আলিয়া সেই সময় জানান, এই নামটি তার পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তার ও রণবীরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো এই সাক্ষাৎকার পুনরায় ভাইরাল হচ্ছে নেটপাড়ায়।

‘আইরা’ নামের মানে শ্রদ্ধেয়। এ বার দেখার বিষয়,  রণবীর-আলিয়া তাদের মেয়ের নাম আইরা রাখেন না কি নতুন কোনও নাম দেয়া হয় এই ছোট অতিথিকে। রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় আলিয়ার শারীরিক অবস্থার খবরও দেন শাশুড়ি মা নীতু কাপুর।

তিনি জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন