আর্কাইভ থেকে বাংলাদেশ

সড়ক কেড়ে নিলো বাবা-মেয়ের জীবন

নওগাঁয় পত্নীতলায় একসঙ্গে না ফেরার দেশে চলে গেলেন বাবা ও মেয়ে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার শহীদ সিদ্দিক প্রতাপ সেতুর ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় তারা নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেন পত্নীতলা থানা ওসি সেলিম রেজা।

নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম গ্রামের আব্দুল হামিদের পুত্র আবু সাইন সরকার (৩৮) ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস (১০)।

এ ঘটনায় আবু সাইন সরকারের স্ত্রী শান্তনা আক্তার (৩৫) ও ছোট মেয়ে লামিয়া জান্নাত (৪) আহত হয়েছেন। শান্তনা আক্তারের দুই পা ভেঙ্গে যাওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি সেলিম রেজা জানান, নিহত ও আহতরা একই পরিবারের সদস্য। তারা মোটরসাইকেলযোগে মহাদেবপুর হতে পত্নীতলা উপজেলার আমন্ত গ্রামে যাচ্ছিলেন। নজিপুরে শহীদ সিদ্দিক প্রতাপ সেতু অতিক্রম করার সময় সাপাহারমুখী একটি ট্রাক ওভারটেকিংয়ের সময় তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সেতুর ওপর পড়ে যান। পরে তারা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আহত হন।

তিনি জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় শিশু জান্নাতুল ফেরদৌস মারা যায়। আবু সাইনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। শান্তনা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন