আর্কাইভ থেকে আওয়ামী লীগ

গাজীপুর মহানগর আ.লীগের সম্মেলন কানায় কানায় পূর্ণ

গাজীপুরের জয়দেবপুরে ঐতিহাসিক রাজবাড়ী মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে শনিবার (১৯ নভেম্বর) । সম্মেলন শুরুর আগেই কানায় কানায় পূর্ণ সম্মেলনস্থল। ঢাকের বাদ্যে, বর্ণিল সাজে যাচ্ছে একের পর এক মিছিল। নেতাকর্মীদের মধ্যে সাজ সাজ রব, ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

গাজীপুর সিটি করপোরেশন গঠিত হওয়ার পর মহানগর আওয়ামী লীগ শাখার এটিই প্রথম কোনো সম্মেলন। নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্য তাই চোখে পড়ার মতো। প্রত্যাশা, সম্মেলনের মাধ্যমে সংগঠন হবে আরও গতিশীল।

নেতাকর্মীরা বলেন, একটি সুন্দর সাংগঠনিক কাঠামো তৈরি হবে গাজীপুরে, আসবে নতুন নেতৃত্ব। সম্মেলন থেকে সুন্দর কমিটি বেরিয়ে আসবে বলে প্রত্যাশা করছি। শেখ হাসিনার যে উন্নয়ন চলছে, সেটা ধারাবাহিকভাবে ধরে রাখার প্রত্যাশা থাকবে আমাদের।

নতুন কমিটির নেতৃত্বে ভবিষ্যতে বিরোধীদের যেকোনো অপচেষ্টা মোকাবিলায় মাঠে থাকার পাশাপাশি ভোটযুদ্ধে সক্রিয় থাকার প্রত্যয় জানান তৃণমূল কর্মীরা।

নেতারা আরও বলেন, গাজীপুর থেকে আগামীর যে বাংলাদেশ, সেটি আবার সুপ্রতিষ্ঠিত হবে। বিএনপি-জামায়াত যে ধ্বংসাত্ম কর্মসূচি করছে, সেটার বিরুদ্ধে নতুন নেতৃত্ব কার্যকার ভূমিকা রাখবে।

এদিকে, দলের নেতারা বলছেন, প্রতিপক্ষ রাজনৈতিক দলের যেকোনো বিভাগীয় মহাসমাবেশের জবাবে ক্ষমতাসীনদের মহানগর ইউনিটের সম্মেলনই যথেষ্ট।

এর আগে সবশেষ ২০১৫ সালে গঠিত হয় গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটি।

এ সম্পর্কিত আরও পড়ুন