আর্কাইভ থেকে বলিউড

সাবার সঙ্গে লিভ ইন নিয়ে মুখ খুললেন ঋত্বিক

সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ঋত্বিক রোশনের সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের একাধিক অভিনেত্রীর। কিন্তু ঋত্বিকের জীবনে বসন্ত হয়ে এসেছেন সাবা আজাদ। এই দুই তারকার সম্পর্ক নিয়ে আলোচনার অন্ত নেই।

চলতি বছর করবা চৌথের দিন সাবার সঙ্গে তার সম্পর্কে নিজেই সিলমোহর দেন ঋত্বিক। তবে ঋত্বিক-সাবা জুটি হয়ে প্রথম বার সংবাদমাধ্যমের সামনে আসেন পরিচালক করণ জোহরের ৫০ বছরের জন্মদিনের অনুষ্ঠানে। তারপর খুব বেশি সময় না নিয়ে সাবার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন ঋত্বিক। এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে টুইটও করলেন ঋত্বিক। তাকে এবং সাবাকে নিয়ে রটে যাওয়া জল্পনায় ভীষণ বিরক্ত এ অভিনেতা।

সম্প্রতি গুজব ছড়িয়েছে খুব শীঘ্রই সাবা ও ঋত্বিক নাকি একত্রবাস শুরু করবেন। মুম্বাইয়ের মন্নত নামের একটি বাড়িতে ১৫ ও ১৬ তলায় ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন ঋত্বিক। সেখানেই নতুন সংসার পাতবেন তারা। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লেতে থাকবেন ঋত্বিক-সাবা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা। কাজ শেষ হলে সেখানে থাকা শুরু করবেন তারা।

রোববার সেই জল্পনায় একেবারে পানি ঢেলে দিলেন অভিনেতা। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন,‘এই ধরনের খবরের কোনও সত্যতা নেই। জানি আমাদের জীবন নিয়ে কৌতূহল রয়েছে, কিন্তু ভুয়ো খবর না ছড়ানোই ভাল।’

ঋত্বিকের মুক্তি পাওয়া শেষ ছবি ‘বিক্রম-বেধা’। যদিও বক্স অফিসে সাফল্য পায়নি সেই ছবি। এবার হৃতিকের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, তার পরবর্তী ছবি ‘ফাইটার’-এর জন্য। আদ্যোপান্ত একটি অ্যাকশনধর্মী ছবিতে দেখা যাবে তাকে। ঋত্বিক ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

https://twitter.com/iHrithik/status/1594236439910576129?cxt=HHwWgsDTjY7m7p8sAAAA

এ সম্পর্কিত আরও পড়ুন