আর্কাইভ থেকে অপরাধ

চাঁদপুরে ব্যাংকে চুরির টাকা উদ্ধার, ম্যানেজারসহ আটক ৩

চাঁদপুরের কচুয়া উপজেলার ইসলামী এজেন্ট ব্যাংক ডুমুরিয়া শাখার চুরি হওয়া ৮ লক্ষ ১৬ হাজার টাকার মধ্যে ৭ লক্ষ টাকা উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) দিবাগত রাতে, পৌরবাজারস্থ আবুল খায়ের বিল্ডিং এর ২য় তলার ভাড়াটিয়া সুলতানা রাজিয়ার বাসা থেকে এ টাকা উদ্ধার করা হয়।

চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ব্যাংকের ক্যাশিয়ার মাহবুবুল আলম, ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও তার বোন সুলতানা রাজিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ব্যাংকের অংশীদার দুলাল মৃধার বাবা লোকমান মৃধা বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, সোমবার (৭ জুন) দিবাগত রাতে ডুমুরিয়া বাজারের ব্যাংক কার্যালয় গ্রিল কেটে সিন্ধুকের তালা ভেঙে টাকা চুরির অভিযোগ করা হয়। খবর পেয়ে মঙ্গলবার বিকালে পুলিশের বিভিন্ন কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করে। সন্দেহের এক পর্যায়ে জিজ্ঞাসাবাদ করা হলে ব্যাংকের ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও ক্যাশিয়ার মাহবুবুল আলম টাকা চুরির কথা স্বীকার করে।

তাদের দেয়া তথ্যমতে, মঙ্গলবার রাতে আব্দুল্লাহ আল মামুনের বোন সুলতানা রাজিয়ার বাসা ভাড়ায় টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বুধবার (৯ জুন) আদালতে সোপর্দ করার মধ্যে দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন