আর্কাইভ থেকে বলিউড

শীঘ্রই বিদ্যা বালান সুখবর দেবেন!

সম্প্রতি সময়ে বি টাউনে ছড়িয়েছে খুশির হাওয়া। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট, দেবিনা ব্যানার্জি, বিপাশা বসুরা। এর মাঝেই অভিনেত্রী বিদ্যা বালানের স্ফীতদর নিয়ে নয়া জল্পনা রটল টিনসেল টাউনে। অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা? খুব শীঘ্রই সুখবর ভাগ করে নেবেন অনুরাগীদের সঙ্গে! যদিও মুখে কুলুপ এঁটেছেন বিদ্যা। জল্পনা উড়িয়েও দেননি।

সিনেমার প্রচারের মাঝে প্রায়শই মজাদার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন বিদ্যা। ভাইরাল রিল ভিডিওতেও থাকে নতুনত্বের ছোঁয়া। যা তারিয়ে তারিয়ে উপভোগ করেন ভক্তরা। সম্প্রতি একটি রিল ভিডিওতে ডায়েট নিয়ে চিন্তা প্রকাশ করতে দেখা গেছে তাকে। মজার এক্সপ্রেশনের সঙ্গে জানতে চেয়েছেন, কীভাবে এক্সারসাইজ ছাড়াই রোগা ও লম্বা হওয়া যায়। ডায়েটে ফাস্টফুড রেখে কীভাবে তা সম্ভব, তাও জানতে চেয়েছেন তিনি। বিদ্যার আজব আবদার থেকে অভিনেতা সঞ্জয় কাপুর, দিয়া মির্জা, অদিতি রাও হায়দেরিরা হাসির ইমোজি দিয়েছেন। কিন্তু এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই তার অন্তঃসত্ত্বা হওয়ার চর্চা শুরু হল।

বিদ্যার পরনে জিন্স, কমলা রঙের ঢিলেঢালা হুডি। যার মাঝে তার স্ফীতদর স্পষ্ট। অনুগামীদের ধারণা, খুব শীঘ্রই হয়তো বিদ্যাও সুখবর দেবেন। এই ভিডিওর পর থেকে জল্পনা রটল বি টাউনেও। ২০১২ সালে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিদ্যা। বিয়ের ১০ বছর পর কি নতুন অধ্যায় শুরু হতে চলেছে তাদের!

 

View this post on Instagram
 

A post shared by Vidya Balan (@balanvidya)

এ সম্পর্কিত আরও পড়ুন