আর্কাইভ থেকে রূপচর্চা

প্রিয়াঙ্কা যেভাবে তার রূপকে ফুটিয়ে তুলেন

প্রিয়াঙ্কা চোপড়া মানেই চুঁইয়ে পড়া সৌন্দর্য। লাল ঠোঁট, টোনড ফিগার, কোঁকড়া চুল আর মুখে লাস্যময়ী হাসি। সব মিলিয়ে কাত তামাম পুরুষকুল। সদ্য মা হয়েছেন। বয়সও চল্লিশ ছাড়িয়েছে। কিন্তু তার গহন গহিন রহস্য আজও ভেদ করতে পারেনি কেউ।

সাধারণের তুলনায় রূপচর্চায় বেশি সময় ব্যয় করেন সেলিব্রেটিরা। সেটাই স্বাভাবিক। কিন্তু হাজার মেকআপের পরেও সেই মোহময়ী লুক সবার আসে না। এ জন্য কিছু কৌশলও লাগে। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমেও রূপচর্চার ভিডিও শেয়ার করে থাকেন এই বলিউড সুন্দরী।

এখানে প্রিয়াঙ্কার মেকআপের সেই রহস্য ফাঁস করা হল।

গ্রাফিক আইলাইনার : তাকে খুঁটিয়ে লক্ষ্য করলেই বোঝা যায়, মুখে কিছুটা নাটকীয়তা চান প্রিয়াঙ্কা চোপড়া। এ জন্য তিনি ব্যবহার করেন উইংকড লাইনার। এটাই তাকে অন্যদের তুলনায় কিছুটা আলাদা করে দেয়।

হাইলাইটেড হেয়ার : হ্যাঁ, চুলে রঙ করেন প্রিয়াঙ্কা চোপড়া। বেস কালার থেকে কিছুটা আলাদা হাইলাইটেড কালারও করেন। আর এটা যে তাকে আরও লাস্যময়ী করে তোলে সেটা বলাই বাহুল্য।

বিয়ের দিন : নিক জোনাসকে বিয়ের দিন প্রিয়াঙ্কার সাজ মনে আছে? ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর তৈরি লাল লেহঙ্গা, গলায় মুক্তোর মালা তো আছেই। সঙ্গে টানা ভুরু, লাল রঙে রাঙানো ঠোঁট, ছোট্ট টিপ আর আরব এবং ইজিপ্টের মেয়েদের মতো চোখের কোণে কালো ঘষা রঙ। বিয়ের দিন এভাবেই সাজতে হয়।

চুল : চুলে রঙ তো আছেই। কত রকমের ছাঁটেই না পিগি চপসকে দেখা গেছে। আসলে চুল নিয়ে যত রকমের পরীক্ষা-নিরীক্ষা করা যায় সব করেছেন প্রিয়াঙ্কা। তার বার্তা পরিষ্কার, দু'দিনের জীবন, খুব করে বাঁচো।

বেরি লিপস : সাধারণত প্রিয়াঙ্কা চোপড়া মানেই লাল ঠোঁট। অবশ্য লিপস্টিকের রঙ নিয়েও পরীক্ষা-নিরীক্ষা কম করেননি দেশি গার্ল। তবে তাঁর সবচেয়ে পছন্দ বেরি শেডের লিপস্টিক। মেকআপ কিটে না থাকলে কেনার এটাই সময়।

পরীক্ষা-নিরীক্ষা : ৪০ বছর বয়সেও প্রিয়াঙ্কার রূপ, টোনড ফিগারের রহস্য জানতে সদা উৎসুক তাঁর অনুগামীরা। প্রিয়াঙ্কা চোপড়া আজ দেশের অনেক মহিলার কাছেই অনুপ্রেরণার আরেক নাম। শুধু অনুপ্রেরণা নয়, তার পোশাক, সাজগোজ থেকে মেকআপ, অনুকরণও করেন অনেকেই।

ব্যবসায়ী মন : তবে শুধু অভিনয় বা ফিটনেস রহস্য নয়। ব্যবসায়ী প্রিয়াঙ্কার সাহস এবং নতুন কিছু করার উদ্যম যে কখনও হারাতে নেই সেটাও শেখার আছে। এই ক্ষেত্রেও সোনা ফলাচ্ছেন দেশি গার্ল।

 

View this post on Instagram
 

A post shared by Priyanka (@priyankachopra)

এ সম্পর্কিত আরও পড়ুন