আর্কাইভ থেকে ফুটবল

যেমন হতে পারে আজ আর্জেন্টিনার একাদশ

নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের সাথে হারের পর বাচা মরার লড়াইয়ে আজ শনিবার মাঠে নামবে আলবিসেলেস্তারা। এই খেলাকে সামনে রেখে কেমন হতে পারে তাদের একাদশ?

বিভিন্ন আর্জেন্টাইন মিডিয়ার মতে সৌদি আরবের ম্যাচ থেকে চার পরিবর্তন আসতে পারে। বদলে যেতে পারে দুই ফুলব্যাক। নাহুয়েল মলিনার জায়গায় আসতে পারে গঞ্জালো মন্টিয়েল আর লেফটব্যাক নিকলাস তালিয়াফিকোর জায়গায় আসতে পারেন আগের ম্যাচে বদলি হিসেবে নামা মার্কোস আকুনিয়া। সেন্ট্রাল ডিফেন্সে আসতে পারেন লিসান্দ্রো মার্টিনেজ। বাইরে চলে যেতে পারেন ফুল ফিট মনে না হওয়া ক্রিশ্চিয়ান রোমেরো।

আর দুই পরিবর্তন আসতে পারে আর্জেন্টিনার মিডফিল্ডে। সৌদি আরবের সাথে দ্বিতীয়ার্ধেই উঠে যাওয়া পাপ্পু গোমেজের একাদশে জায়গা হচ্ছে না, এমনই ধারণা করা হচ্ছে। তার জায়গায় আসতে পারেন ইনফর্ম এঞ্জো ফার্নান্দেজ। আরও একটি পরিবর্তনের কথা শোনা যাচ্ছে পারেদেসের জায়গায় আজ শুরু করতে পারেন গুইদো রদ্রিগেজ।

মেসির ফিটনেস নিয়ে সংশয় থাকলেও তা উড়িয়ে দিয়ে স্কালোনি বলেছেন, মেসি ফুল ফিট আছেন। আজ মাঠে নামবেন শুরু থেকেই। আগের দিন কিছুটা বিবর্ণ মনে হলেও আজ শুরু থেকে খেলার কথা আছে ডি মারিয়ারও।

এ সম্পর্কিত আরও পড়ুন