আর্কাইভ থেকে ফুটবল

ব্রাজিলের হাতে শিরোপা চান স্কোলনি

ফেভারিট হয়েই কাতার বিশ্বকাপে খেলতে এসেছিল আর্জেন্টিনা। কিন্তু সৌদি আরবের সাথে হারের পর পাল্টে গেছে সেই চিত্র। মেক্সিকোর সাথে ২-০ গোলের জয় পেলেও এখনো নিশ্চিত করতে পারেনি রাউন্ড ১৬। তাই আজকে ম্যাচে পোল্যান্ড এর সাথে ম্যাচ জয়ের কোন বিকল্প নেই অলবেসেলিস্তাদের কাছে।

এমন সময় সংবাদ সম্মেলনে এসে আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি জানালেন কোন কারনে যদি আর্জেন্টিনা বাদ যায় আমি চাইবো ল্যাতিন থেকেই ব্রাজিল শিরোপা জিতুক। ব্রাজিল ইতোমধ্যে সার্বিয়া এবং সুইজল্যান্ডকে হারিয়ে নিশ্চিত করেছে গ্রুপ পর্ব। চিরপ্রতিদ্বদ্বী দলের এমন পারফরম্যান্স দেখে খুশি হয়ে এ কথা জানান তিনি।

স্ক্যালোনি বলেন, ‘বিশ্বকাপের মত বড় জায়গায় আমরা যেই ম্যাচই খেলি না কেন সেটা গুরুত্বপূর্ণ। এটাই আমাদের দর্শন। আর ব্রাজিলের জন্য বলতে গেলে অবশ্যই এখন দক্ষিণ আমেরিকান হিসেবে আমি তাদের খেলা দেখে খুব খুশি।’

তিনি আরও বলেন, ‘আমি প্রথমে দক্ষিণ আমেরিকার ফুটবলের ভক্ত। আমার অনেক বন্ধু আছে ব্রাজিলে এবং আর্জেন্টিনা যদি বিশ্বকাপের কোনো পর্যায়ে বাদ পড়ে যায় তাহলে আমি চাইবো দক্ষিণ আমেরিকার যে কোনো দল যেন বিশ্বকাপ জেতে। তারা অসাধারণ কাজ করছে। তারা এরই মধ্যে দুই ম্যাচ জিতেছে। তাদের জন্য শুভকামনা।

এ সম্পর্কিত আরও পড়ুন