আর্কাইভ থেকে দেশজুড়ে

৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ গ্রেপ্তার ৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাইক্রোবাসহ ৪২ কেজি গাঁজা পাচারের সময় ৩ মাদক কারবারীকে পুলিশ গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা জায়গীরটারী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (৩৬), শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামের আব্দুল মালেকের ছেলে সাদ্দাম হোসেন (২৫)  ও রংপুর জেলা শহরের তাজহাট এলাকার আলম বাদশার ছেলে নাজমুল ইসলাম মনি (২৩)।

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজের নেতৃত্বে এ ফুলবাড়ী-নাগেশ্বরী সড়ক থেকে তাদের গ্রেপ্তার করেন।

পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করেছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, মাইক্রোবাসে করে গাঁজা পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহিন খন্দকার কৌশলে পালিয়ে যান।

এছাড়াও অভিযানের সময় নাজমুল হোসেন  ও পলাতক মাদক কারবারী শান্ত খন্দকার কে ওই এলাকায় ঘোরাফেরা করার কারণে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, আটককৃত ৩ জন ও পলাতক ১ জনসহ মোট ৪ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন