আর্কাইভ থেকে এশিয়া

মদ খেয়ে পেটাতেন স্বামী, কেরোসিন ঢেলে স্বামীকে পুড়িয়ে হত্যার চেষ্টা স্ত্রীর

মদপান করে স্ত্রীকে প্রায়ই মারধর করতেন স্বামী। তাই স্বামীকে ‘উচিত শিক্ষা’ দিতে তার হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের ছাতরা এলাকায়।

পুলিশ জানায়, হাজারিবাগের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জয়পুর গ্রামের বাসিন্দা ৩০ বছর বয়সি বিনোদ ভুঁইয়া। তার অবস্থা আশঙ্কাজনক। স্বামীকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে গ্রেপ্তারর করা হয়েছে যুবকের স্ত্রী রুতি দেবীকে। শনিবার এই খবর প্রকাশ্যে এসেছে।

দু’বছর হল বিয়ে হয়েছে ওই দম্পতির। তাঁদের কোনও সন্তান নেই। গ্রামবাসীরা দাবি করেছেন, এক বছর আগে স্বামীকে বিষ খাইয়ে মারার চেষ্টা করেছিলেন ওই মহিলা। পুলিশ জানিয়েছে, মত্ত অবস্থায় প্রায়শই স্ত্রীকে মারধর করতেন ওই যুবক। স্বামীর অত্যাচারের বদলা নিতে তাই মুখিয়ে ছিলেন ওই মহিলা।

গত শুক্রবার মদপান করে বাড়ি ফিরেছিলেন ওই যুবক। এর পরই তার হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। স্বামীকে জ্বালিয়ে দেয়ার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান ওই মহিলা। যুবকের চিৎকার শুনে ছুটে আসেন পড়শিরা। তার পর তারা ঘরের দরজা ভেঙে অগ্নিদগ্ধ অবস্থায় যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ সম্পর্কিত আরও পড়ুন