আর্কাইভ থেকে বলিউড

ধর্ষণ-খুনের হুমকি পেয়েও যে কারণে থানায় যাচ্ছেন না উরফি

যদিও উরফি জাভেদ কোনও বড় তারকা নন। তারপরও কোনও না কোনও কারণে তিনি শিরোনামে। তার সাজপোশাকের কারণে বার বার প্রচারের আলোয় এসেছেন উরফি। পাশাপাশি তীব্র কটাক্ষ এবং জনরোষের মুখেও তাকে পড়তে হয় প্রায়শই। এবার এক ধাপ এগিয়ে খুন ও ধর্ষণের হুমকি পেলেন এই শৌখিনী।

উরফি লেখেন, কয়েক দিন ধরেই আমি ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছি। নিত্যনতুন নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দিচ্ছেন ওই ব্যক্তি। আমি এই মুহূর্তে ভারতে না থাকার কারণে থানায় গিয়ে অভিযোগ জানাতে পারছি না। তবে এখানে ওই ব্যক্তির ছবি দিচ্ছি যাতে সকলে সচেতন হতে পারেন।

হুমকিদাতা রবি রঞ্জন গিরি নামের সেই ব্যক্তি অবশ্য উরফির পরিচিত মানুষ। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে সে কথা জানান তিনি।

পেশায় রবি জমি-বাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত। বিগত কয়েক দিন ধরেই তিনি উরফিকে অশ্লীল বিভিন্ন অডিও বার্তা পাঠাচ্ছেন। ধর্ষণ ও খুনের হুমকিও দিচ্ছেন। এমনকি, ওই ব্যক্তি মোবাইল নম্বর বদল করে উরফিকে প্রতি দিনই বিরক্ত করছিলেন। অবশেষে আর কোনও পথ না পেয়ে, সম্প্রতি গোরেগাঁও থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয় বলেই খবর পুলিশ সূত্রের।

তবে তাতে পরিস্থিতির পরিবর্তন ঘটেনি। ঘটনা বাড়াবাড়ির দিকে গড়াচ্ছে দেখে বৃহস্পতিবার টুইট করেন উরফি। সেখানেই ট্যাগ করেন মুম্বাই পুলিশ ও মুম্বাই পুলিশের কমিশনারকে।

দ্রুততার সঙ্গে উরফির এই টুইটের উত্তর দেয় মুম্বাই পুলিশ। ইতোমধ্যেই গোরেগাঁও থানায় অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করেছে। আপাতত অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, এই মুহূর্তে দুবাইতে রয়েছেন উরফি। সেখান থেকে বেশ কিছু ছবি ও ভিডিও ইতিমধ্যেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই পোশাক শৌখিনী।

এ সম্পর্কিত আরও পড়ুন