আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীতে চালু হলো করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা

রাজশাহী নগরীতে করোনায় আক্রান্ত ব্যক্তিদের জন্য বিনামূল্যে অক্সিজেন প্রদান সেবা কার্যক্রম চালু করেছেন সিটি কর্পোরেশন। 

বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের বঙ্গবন্ধু কর্ণারের সামনে এ অক্সিজেন সেবার উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এখন থেকে করোনায় আক্রান্ত ব্যক্তি ও তাঁর স্বজনরা রাজশাহী সিটি কর্পোরেশনের হটলাইন-০১৭৫৮-৯০১৯০৩ নম্বরে কল করলে অথবা নিকটস্থ ওয়ার্ড কার্যালয়ে যোগাযোগ করলে তাৎক্ষণিকভাবে তাদের বাড়িতে পৌছে যাবে অক্সিজেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ২৪ ঘন্টা চালু থাকবে এ সেবা।

রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ভারতীয় করোনা ভেরিয়েন্ট রাজশাহীতে মহানগরীতে তীব্রভাবে ছড়িয়ে পড়েছে। এই পরিস্থিতি মোকাবেলায় আমরা কাজ করে যাচ্ছি। মানুষের পাশে দাঁড়াতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থ সহায়তা দিয়েছেন। প্রধানমন্ত্রী মানুষের পাশে থাকতে নিদের্শনাও দিয়েছেন। প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

মেয়র বলেন, আজ থেকে ১০০ অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনায় আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম শুরু হলো। বিনামূল্যে অক্সিজেন পেতে হটলাইন নম্বর ০১৭৫৮-৯০১৯০৩ অথবা নিকটস্থ ওয়ার্ড কার্যালয়ে যোগাযোগ করলেই অক্সিজেন সেবা বাড়ি বাড়ি পৌছে যাবে। আর যাদের ওষুধ কেনার সামর্থ নেই, তাদের ওষুধ ও খাবারও সরবরাহ করা হবে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন