আর্কাইভ থেকে বিনোদন

মায়ের কোলে বসে বিশ্ব দেখলো প্রিয়াঙ্কার মেয়ে

কিছুটা অবসর থাকায় কন্যা মালতীকে নিয়ে ছুটি কাটাতে চললেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ব্যক্তিগত বিমানে চেপে বসেছেন মা-মেয়ে। জানালা দিয়ে বাইরের দৃশ্য দেখছে মালতী। নতুন বছরের জানুয়ারি মাসে ১ বছর পূর্ণ হবে তার। মেয়েকে জগৎ চেনানোর এই প্রথম ধাপ। কালো পোশাক, টুপি আর কালো চশমায় বিলাসবহুল বিমানের আসনে বসে ‘দেশি গার্ল’। কোলে সাদা টপের উপর ধূসর টিউনিক পরা ছোট্ট মালতী। মা-মেয়ের সেই সফরের ছবি ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

গত মাসেই ভারত ঘুরে গিয়েছেন অভিনেত্রী। একগুচ্ছ কাজ নিয়ে এসেছিলেন দেশে। পরিবারের সঙ্গে দেখা করার পাশাপাশি ব্যবসায়িক বৈঠক সেরেছেন একের পর এক। বলিউডে নতুন ছবিও নাকি করছেন। শুটিং সারতে এসেছিলেন কি না তা অবশ্য জানা যায়নি। খুব বেশি দিন ছিলেন না। তার মধ্যেই ঝটিকা সফরে দিল্লি, মুম্বই, লখনউ ঘুরে এলেন নানা কাজে। ইউনিসেফের স্বাস্থ্য প্রতিনিধি হওয়ায় প্রিয়ঙ্কার ব্যস্ততা থাকে তুঙ্গে। তার মধ্যেও পরিবারকে সময় দেন। কয়েক দিন আগেই সপরিবার লস এঞ্জেলেসে অ্যাকোয়ারিয়াম দেখতে গিয়েছিলেন। নিক জোনাসের কোলে ছিল মেয়ে। পিছনে কাচের ওপারে বিপুল এক জেলিফিশ উঁকি দিচ্ছিল। সে ছবি ভাগ করে নেন প্রিয়ঙ্কা।

২০১৮ সালের ডিসেম্বরে জোধপুরে হিন্দু মতে বিয়ে সেরেছিলেন নিক-প্রিয়ঙ্কা। তার পর খ্রিস্টান মতেও বিয়ে হয়েছে পরের দিন। একাধিক অনুষ্ঠান হয়েছিল তাদের বিয়ে ঘিরে। প্রচুর হইহুল্লোড় শেষে দিল্লি-মুম্বই হয়ে তারা উড়ে গিয়েছিলেন আমেরিকায়। ক্যালিফোর্নিয়ায় নিজেদের বিলাসবহুল বাড়িতে সংসার পেতেছেন। চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যার জন্ম দিয়েছেন দম্পতি।

এ সম্পর্কিত আরও পড়ুন