আর্কাইভ থেকে বিনোদন

বিশ্বকাপে রণবীর বললেন, ‘আসল ট্রফি’ তার কাছেই

ফিফা বিশ্বকাপ বুঝিয়ে দিয়েছে ফুটবল কি শুধুই একটি খেলা নয়। নিজের দেশ খেলুক বা না খেলুক, বিশ্ববাসীর আবেগ জড়িয়ে যায় মাঠে। গ্যালারিতে পরস্পরের আলিঙ্গনে ধরা দেয়া রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনকে দেখেও উচ্ছ্বাসের মেতেছেন অনুরাগীরা। তারকা দম্পতির ভালবাসার বহিঃপ্রকাশ ভিডিওতে বার বার দেখছেন সকলে। স্ত্রীকে পিছন থেকে জড়িয়ে রেখেছিলেন ‘গাল্লি বয়’। তিনি বললেন, “আসল ট্রফি তো আমার কাছে!”

বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে আগেই কাতার পৌঁছে গিয়েছিলেন দীপিকা। তিনিই প্রথম ভারতীয় নারী, যিনি এই বিশেষ সম্মান পেয়েছেন। তাকে ঘিরে তো ভারতীয় দর্শকের উন্মাদনা ছিলই, এরপর রবিবার সকালে কাতার পৌঁছন রণবীরও। তাদের একসঙ্গে লুসেইল স্টেডিয়ামে দেখা যায় ফাইনাল ম্যাচের সময়। মাঠে তখন ফ্রান্স আর আর্জেন্টিনার টান টান লড়াই। আর গ্যালারিতে দর্শকের। দুই দলের সমর্থকদের ততক্ষণ উত্তেজনা তুঙ্গে। দীপিকা বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার পর তার ছবি পোস্ট করে রণবীর জানান, তিনি গর্বিত। দীপিকা তারই প্রিয়া, এই ভেবে বুক ভরে যায় তার। আর লেখেন, “বিশ্বকাপের ট্রফির সঙ্গে আমার ট্রফি।”

এই বড় দায়িত্ব মেটার পর একসঙ্গে হন দুইজন। পাশাপাশি বসে খেলা দেখার আনন্দে রণবীর তখন আত্মহারা। আবারও সমাজমাধ্যমে লেখেন, “একসঙ্গে বসে দেখতে পারছি খেলাটা, কী যে ভাল লাগছে! আমি কৃতজ্ঞ।”

মাঠে উত্তেজনা যত বাড়ে, দুইজনকে আরও কাছাকাছি আসতে দেখা যায়। পিছন থেকে জড়িয়েছিলেন শুরুতে, তার পর মুখোমুখি জড়িয়ে গালে গাল ঘষতে থাকেন দম্পতি। আর্জেন্টিনার জয়ের মুখে আদরে ভরিয়ে দেন পরস্পরকে। সেই দৃশ্য ভাইরাল হয় নেটদুনিয়ায়। রণবীর পরে লেখেন, “মেসিরই প্রাপ্য ছিল। সেরা বিশ্বকাপ ফাইনাল দেখলাম।”

পরে তিনি ভারতীয় ক্রিকেট দলের প্রশিক্ষক রবি শাস্ত্রীর সঙ্গেও দেখা করেন। ভিডিওতে ধরা দেন দুইজন। সেখানে রবিকে বলতে শোনা যায়, “বিশ্বে যত গুরুত্বপূর্ণ ইভেন্ট হয়, সবগুলোতেই রণবীরকে দেখা যায়।”

এ সম্পর্কিত আরও পড়ুন