আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রেমিককে বিশ্বাস করে সর্বনাশ হলো তরুণীর

দীর্ঘ তিন বছর ধরে কক্সবাজারের চকরিয়ায় কলেজপড়ুয়া একাদশ শ্রেণির ছাত্রীর (১৮) সঙ্গে বান্দরবান জেলার লামা থানার কেদারবাদ গ্রামের মৃত নাছির উদ্দিনের পুত্র মো. নাঈম উদ্দিনের (২২) প্রেমের সম্পর্ক চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নাঈমের সঙ্গে ওই ছাত্রীর প্রতিনিয়ত মোবাইল ফোনে কথা হতো। প্রতিদিনই প্রেমিকের ছোটখাটো আবদার থাকতোই। প্রেমিকের ছোটখাটো আবদার পূরণ করতেন ওই ছাত্রী।

একসময় নাঈম তার একান্ত ব্যক্তিগত ছবি চায়। প্রথমে রাজি না হলেও বিশ্বাস করে ভিডিওকলে নাঈমের সামনে আসে তরুণী। সেই সুযোগে নাঈম তরুণীর আপত্তিকর কিছু ছবি স্ক্রিনশট ও ভিডিও ধারণ করেন।

পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে এবং তা তার ব্যক্তিগত মোবাইলে রেকর্ড করে রাখে। এরপর থেকে প্রেমিক নাঈম আর ওই তরুণী কল করলে কল রিসিভ করে না। আর হুমকি দেয় কল দিলে তাদের একান্ত মুহূর্তের আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেয়ার।

গত ২২ ফেব্রুয়ারি নাঈম তরুণীর নামে একটি ফেইক ফেসবুক আইডি খুলে তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে। তরুণীর মা বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেন এবং চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।

এরপর ১৭ জুন রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত প্রতারক প্রেমিক মো. নাঈমকে গ্রেপ্তার করে ও ব্যবহৃত মোবাইল সেটটিও উদ্ধার করেন পুলিশ। 

চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, অভিযুক্ত মো. নাঈম উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিকে জেলহাজতে প্রেরণ করা হবে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন