আর্কাইভ থেকে বলিউড

স্পোর্টস ব্র্যান্ডের প্রচারে অনুষ্কা, তাকে দেখতে রাস্তায় জ্যাম

ভিন্নস্বাদের ছবিতে অভিনয় করে একজন সফল অভিনেত্রী হিসাবে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন গ্ল্যাম ডিভা অনুষ্কা শর্মা।

সম্প্রতি একটি স্পোর্টস ব্র্যান্ডের সঙ্গে ভার্চুয়ালি বিবাদে সামিল হন বিরাট ঘরণী। যদিও সেই বাকবিতণ্ডা দেখে নেটিজেনরা অনেকেই বলেছিলেন এটা হয়তো সেই স্পোর্টস ব্র্যান্ডের মার্কেটিং স্ট্রাটিজি। ঠিক তার পরদিনই মুম্বাইয়ের রাস্তায় একটি ব্র্যান্ডের প্রচারে দেখা গেলো অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। রাস্তার মাঝে বিলাসবহুল গাড়ি থামিয়ে সকলের উদ্দেশ্য ফ্লাইং কিস দিলেন অনুষ্কা। অভিনেত্রীর উপস্থিতিতে ব্যস্ততম দিনে শহরের রাস্থায় আচমকাই যানজটের সৃষ্টি হয়। ঘটনায় ক্ষুব্ধ মানুষজন এই ঘটনায় সোশাল মিডিয়ায় ধুয়ে দিলেন অনুষ্কাকে। তাকে জুনিয়র জয়া বচ্চন বলে কটাক্ষ করলেন এনওএইচ টেন খ্যাত অভিনেত্রীকে।

মুম্বাইয়ের মতো ব্যস্ত শহরে এভাবে যানজয় সৃষ্টি করার জন্য নেটিজেনরা সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন।

কেউ লিখেছেন, 'পুলিশ কেন তাদের কিছু বলে না, বেকার যাটজট তৈরি হয়।' এক নেটিজেনের দাবি, 'এমনিতেই রাস্তায় প্রচুর যানজট।' নেটপাড়ার এক সদস্য আবার ব্যঙ্গাত্মক সুরে আবার লিখেছেন, 'এই মহান কাজটা কী জন্য হচ্ছে?' এক নেটবাসী অনুষ্কার উপর চটে গিয়ে গিয়ে মন্তব্য করেছেন' কেন এই ধরণের বেকার কাজকর্ম করা হয়? মানুষজন বিনা কারণে হুজুকে পড়ে ভিড় জমায়।'

এখন পুমার ব্র্যান্ড অ্যম্বাসডার বলিউডের নবাব বেগম করিনা কপুর খান। তবে এই পুমার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রহস্যজনক পোস্ট করা হয়েছিল। আর সেখান থেকেই ধারনা করা হয় করিনার জায়গা দখল করতে এবার আসছেন মিসেস কোহলি ওরফে অনুষ্কা শর্মা। তবে স্পোর্টস ব্র্যান্ড পুমার নতুন ব্র্যান্ড অ্যম্বাসডারের মুখ হিসেবে অনুষ্কা শর্মাকেই দেখা যাবে কিনা সেই বিষয় আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানান হয়নি।

গেলো ১১ ডিসেম্বর পঞ্চম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বছর খানেক আগে সন্তান ভামিকার আগমনে পারফেক্ট হয়ে উঠেছে তাদের পরিবার। ২০১৩ সালে এক বিজ্ঞাপনের সেটে আলাপ হয়েছিল বলিউডের এই পাওয়ার কাপলের। বাকিটা তো ইতিহাস। প্রথমদিকে একপ্রকার চুপিসারেই প্রেম করেছেন দু'জনে।

২০১৪ সালের জানুয়ারি মাস থেকে বিরুষ্কাকে নিয়ে শোরগোল শুরু হয়। সাউথ আফ্রিকা ট্যুর শেষ করে সদ্য মুম্বইয়ে ফিরেছিলেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। সেই সময় এয়ারপোর্টে অনুষ্কা তাঁর গাড়িটি পাঠিয়ে দিয়েছিলেন। মুম্বাইয়ের নির্ধারিত হোটেলে না গিয়ে সরাসরি অভিনেত্রীর বাড়িতেই গিয়েছিলেন বীরু।

 

View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এ সম্পর্কিত আরও পড়ুন