আর্কাইভ থেকে দুর্ঘটনা

টাঙ্গাইলে সড়কে প্রাণ গেল মামা-ভাগ্নেসহ ৩ জনের

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই সময়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় বাসচাপায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী মারা যায়।

আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সখিপুর উপজেলার পাথরপুর এলাকায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে মামা-ভাগ্নে নিহত হয়।

নিহতরা হলেন- সখিপুর উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাসুদ (২৫) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাকিব (২০)। সম্পর্কে তারা চাচাতো মামা-ভাগ্নে।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, মামা-ভাগ্নে সখিপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি পাথরপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইযোগে সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ওই মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন