আর্কাইভ থেকে টলিউড

সাকিবের রান্নার ছবিতে মীরের মন্তব্য

হাঁড়িতে বসানো তেল। সামনে ইটের উনুন। আর তাতেই জ্বালন দিচ্ছেন 'টাইগার' সাকিব আল হাসান (Shakib Al Hasan)। সোশাল মিডিয়ায় এই ছবি নিয়েই তুমুল চর্চা চলছে। মীরপুর টেস্টের পর বাংলাদেশের ক্রিকেটাররা ছুটি পেয়েছেন। মাঝে মাত্র কয়েক দিন। এরপরেই শুরু হতে চলেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (BPL)। এদিকে বড়দিন, নিউ ইয়ার -ছুটি পেয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। নিজের বাড়িতেই রান্নায় স্ত্রীকে সাহায্য করতে দেখা গিয়েছে সাকিব আল হাসানকে। পিকনিকে অংশ নিয়েছিলেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন তাঁর স্ত্রী উন্মে আহমেদ শিশির। তিনি লিখেছেন, "শ্বশুরবাড়ি মানেই পিকনিক এবং আমার সিগনেচার মাংস।"একাধিক ছবি পোস্ট করেছেন এই অল রাউন্ডারের স্ত্রী। যেখানে দেখা যাচ্ছে রান্না করছেন তিনি নিজেও। সাকিব অবশ্য তাঁকে সাহায্য করেছেন। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, সন্তানকে নিয়ে বাইকে বসে আছেন তিনি। ইতিমধ্যেই শিশিরের ছবিগুলি নিয়ে জোর চর্চা চলছে। এক ভক্ত লিখেছেন, "পরিবারের সঙ্গে ভালো করে সময় কাটান সাকিব।" অপর একজন লিখেছেন, "আপনিও সাকিবের মতোই অলরাউন্ডার। কাজ, সন্তান, রান্না সামলাচ্ছেন।" সাকিব এবং শিশিরের এই ছবিগুলি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের, তা বলাই বাহুল্য।

এর মধ্যেই কলকাতার জনপ্রিয় উপস্থাপক ও অভিনেতা মীর আফসার আলীও তার ভেরিফাইড ফেসবুক পেজে সাকিবের সেই ছবিগুলো আপলোড করে লিখেছেন।

'আমার সাকিব ভাইয়ের সঙ্গে আলাপ করার খুব ইচ্ছা। বড্ড ভালো লাগে মানুষটাকে। এক আধ বার সুযোগ যে পাইনি তা নয়। কিন্তু বিরক্ত করতে ভালো লাগে না। ওঁর মতন মানুষ সারাক্ষনই ভক্ত দ্বারা ঘেরা। তার মধ্যে ওনাকে বিব্রত করতে ইচ্ছা হয়নি কোনোদিনও। কিন্তু আজ এই ছবিগুলো দেখে এত ভালো লাগলো, শেয়ার করলাম। ইনশা আল্লাহ, কোনো না কোনো সময় হবে নিশ্চয়। যেমন এবছর Chanchal Chowdhury দাদার সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সৌভাগ্য হয়েছে কলকাতায়। ওটা স্বপ্নপূরণ ছিল আমার জন্য। Shakib Al Hasan'

এ সম্পর্কিত আরও পড়ুন