আর্কাইভ থেকে বাংলাদেশ

মগবাজারে চিকিৎসকের মরদেহ উদ্ধার, গলায় দাগ

রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকায় ডা. মোহাম্মদ জিহানুল আলিম (৫৫) নামে স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন জিহানুল আলিম। তার পরিবারের বরাত দিয়ে পুলিশ বলছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

জিহানুল আলিমের গ্রামের বাড়ি পিরোজপুরে। মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকার ৫৮১ নম্বর বাসার চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

জিহানুল আলিমের স্ত্রী ফারহানা আলিম জানান, আমার স্বামী স্ট্রোক করেছেন। আমি দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান জানান,  মগবাজার থেকে ডা. জিহানুল আলিমকে নিয়ে আসার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ফারহানা আলিম নিজেই তার স্বামীকে হাসপাতালে আনেন। তার গলায় দাগ রয়েছে। মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন