আর্কাইভ থেকে ক্রিকেট

সাইফের ব্যাটে শেখ জামালকে হারাল প্রাইম দোলেশ্বর

সাইফ হাসানের অর্ধশতকে সুপার লিগের প্রথম জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর। শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৬ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে ফরহাদ রেজার দল।
 
টসে হেরে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়া প্রাইম দোলেশ্বর শেখ জামালকে ১২৩ রানের বেশি তুলতে দেয়নি স্কোরকার্ডে। নিয়মিত উইকেট হারিয়ে ৯ উইকেটে ১২৩ রানের পুঁজি পায়। ছয় নম্বরে নেমে নুরুল হাসান সোহান এদিনও ঝড় তোলেন। ২৪ বলে ৪২ রান করে ফিল্ডারকে বাধা দিয়ে আউট হন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

প্রাইম দোলেশ্বরের হয়ে ৩ টি উইকেট শিকার করেন রেজাউর রহমান রাজা। আর চার ওভারে মাত্র ১১ রান খরচে ২ উইকেট শফিকুল ইসলামের নামের পাশে। 
 
সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে জয়টা আরও সহজ করে দেন সাইফ হাসান। তার ৩৩ বলে ৬০ রানের ইনিংসে ৬ উইকেট আর ১৪ বল বাকী রেখেই জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।

রেজাউর রহমানের শিকার তিন উইকেট। দুটি শফিকুল ইসলামের। জবাবে সহজেই ১৪ বল আগে জয় তুলে নেয় দোলেশ্বর। সাইফ হাসান ৩৩ বলে ৬০ রান করে যার ভিত গড়ে দেন। ১২ ম্যাচে এই নিয়ে নবম জয় ফরহাদ রেজাদের। তাঁদের থেকে এগিয়ে কেবল আবাহনী ও প্রাইম ব্যাংক। সমানসংখ্যক ম্যাচ খেলে এই দুই দলের জয় সংখ্যা ৯ টি। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন