আর্কাইভ থেকে ক্রিকেট

ইনজুরিতে মুশফিক, খেলবেন না সুপার লিগের বাকি ম্যাচ

তামিম, তাসকিনের পর এবার ইনজুরিতে মুশফিকুর রহিম। বাম হাতের তর্জনীতে সূক্ষ্ম চিড় ধরা পড়েছে মিস্টার ডিপেন্ডেবলের। আবাহনীর হয়ে সুপার লিগের বাকি ম্যাচ মিস করলেও জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ও ওয়ানডেতে খেলতে পারবেন মুশফিক, আশাবাদী বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী।
 
প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগে দু'ম্যাচে শতভাগ জয় আবাহনীর। শেষটায় হারিয়েছে গাজী গ্রুপকে। তবে সে ম্যাচেই দুঃসংবাদ পেয়েছে আকাশি-নীলরা। ম্যাচ ডের পর অস্বস্তিবোধ করায় মঙ্গলবার সিটি স্ক্যান করানো হয় বা হাতে। সূক্ষ্ম চিড় ধরা পড়ে বা হাতের তর্জনিতে। এক সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হচ্ছে মিস্টার ডিপেন্ডেবলকে। মিস করবেন সুপার লিগের বাকি তিন ম্যাচ।

শ্রীলঙ্কার বিপক্ষে প্লেয়ার অব দ্য ম্যাচ, প্লেয়ার অব দ্য সিরিজ হওয়ার পর আইসিসির প্লেয়ার অব দ্য মান্থও হয়েছিলেন মুশফিক। লিগে ১২ ইনিংসে ৩৮ গড় আর ১৩০ স্ট্রাইক রেটে ২৬৭ রান ভূমিকা রেখেছে আবাহনীর একাধিক জয়ে। ফর্মের তুঙ্গে থাকায় জিম্বাবুয়ে সফরে তাই অপরিহার্য নাম মুশফিকুর রহিম। টি টোয়েন্টি থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেও টেস্ট আর ওয়ানডে নিয়ে শঙ্কা নেইতো?

এদিকে এম আর আই রিপোর্টে ভালো ফল এসেছে তামিম ইকবালের। বুধবার থেকে অনুশীলনে বাধা নেই। নেই জিম্বাবুয়ে সফর নিয়ে অনিশ্চয়তা। নন বোলিং হ্যান্ডে সেলাই পড়ায় তাসকিন আহমেদকে নিয়েও চিন্তিত নয় বিসিবি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন