আর্কাইভ থেকে রাজনীতি

তারেক দম্পতির সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশের প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

আজ শনিবার (৭ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢাবি ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি এবি এম ইজাজুল কবির রুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক গয়েশ চন্দ্র রায় সাহস, আব্দুল জলিল আমিনুল, তরিকুল ইসলাম তরিক, নাছির উদ্দীন শাওন, গাজী মো. সাদ্দাম হোসেন, শাহাদাত হোসেন, রাজু আহমেদ, আবু হান্নান তালুকদার, ইউসুফ হোসেন, সুপ্রিয় দাশ শান্ত, সৈকত মোর্শেদ, সহ-সাধারণ সম্পাদক আ.হ.ম খোকন প্রমুখ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, সাম্য ও মানবিক বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা, ১৮ কোটি মানুষের মুক্তির দিশারি তারেক রহমান ও তার স্ত্রী ডা.জুবায়দা রহমানের বিরুদ্ধে এ ফরমায়েশি রায় ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল, ও এদেশের মুক্তিকামী ছাত্র-জনতা। ইনশাআল্লাহ তারেক রহমানের নেতৃত্বেই ফ্যাসিবাদী সরকারের পতন নিশ্চিত হবে এবং বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষিত হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন