আর্কাইভ থেকে বাংলাদেশ

বিমানের ফ্লাইটে দুই যাত্রীর মারামারি (ভিডিও)

এবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৭৭ ফ্লাইটে দুই যাত্রীর মারামারির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে শার্টবিহীন এক যুবককে বিমানের একই ফ্লাইটের সামনের সারিতে বসা অপর এক যাত্রীর সঙ্গে সংঘর্ষে লিপ্ত হতে দেখা গেছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভাইরাল ওই ভিডিওতে শার্টবিহীন লোকটিকে বেশ বিরক্ত অবস্থায় কোনও বিষয়ে দ্বন্দ্ব বা আসন নিয়ে অন্য যাত্রীর সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে।

ইন্ডিয়া টুডে বলছে, মারমুখী ওই যুবকটিকে এখনও শনাক্ত করা যায়নি। ভিডিওতে প্রথমে তাকে অন্য যাত্রীর কবল থেকে কিছু টেনে নেয়ার চেষ্টা করতে দেখা যায়। তবে তিনি তা করতে ব্যর্থ হলে ওই যাত্রী খুব রেগে যান এবং সামনে বসা যাত্রীর কাছ থেকে চড়ের শিকার হন।

এতে তিনি আরও ক্রুদ্ধ হয়ে সামনে বসা যাত্রীকে ঘুষি দেয়ার চেষ্টা করেন। এরপরই ফ্লাইটের অন্যান্য যাত্রীদের সংঘর্ষ থামাতে ছুটে আসতে দেখা যায়। অবশ্য ভাইরাল ওই ভিডিওতে সামনে উপবিষ্ট যাত্রীর চেহারা দেখা যাচ্ছে না।

Another "Unruly Passenger" 👊 This time on a Biman Bangladesh Boeing 777 flight!🤦‍♂️ pic.twitter.com/vnpfe0t2pz

— BiTANKO BiSWAS (@Bitanko_Biswas) January 7, 2023 একপর্যায়ে অন্য সহযাত্রীরা ওই দুই যাত্রীর মারামারিতে হস্তক্ষেপ করেন এবং কান্নারত শার্টবিহীন ওই যুবকটিকে থামিয়ে মারামারিতে বাধা সৃষ্টি করেন।

ভিডিও ক্লিপে দেখা যায়, একজন শার্টবিহীন যাত্রী ফ্লাইটের সামনের সারিতে বসা আরেক যাত্রীর সঙ্গে তুমুল তর্ক করছেন। এসময় শার্টবিহীন যাত্রীকে কাঁদতেও দেখা যাচ্ছে। তর্কের সময় ওই ব্যক্তিকে সহযাত্রীর কলার ধরে থাকতেও দেখা যায়। একপর্যায়ে সামনে বসা যাত্রী তাকে চড় মারেন এবং লোকটি এতে আরও রেগে যায়। জবাবে শার্টবিহীন লোকটি তাকে লক্ষ্য করে ঘুষি মারেন। এসময় অন্য সহযাত্রীরা হস্তক্ষেপ করার চেষ্টা করেন এবং তাকে সরিয়ে নেওয়ার ব্যর্থ চেষ্টা করেন। পরে বিপর্যস্ত শার্টবিহীন ওই যাত্রীকে অন্য আরোহীরা হাত ধরে আটকানোর চেষ্টাকালে ভিডিওটি শেষ হয়।

এদিকে মাঝ আকাশে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঘটনার তারিখ, ফ্লাইটের তথ্য ও মারামারির পেছনের সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন