আর্কাইভ থেকে অপরাধ

খাদেমের পায়ের রগকাটা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং নেতাসহ ২জন গ্রেপ্তার (ভিডিও)

আশুলিয়ায় আলোচিত মসজিদের খাদেম নজরুলের পায়ের রগ কাটা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং রাকিব গ্রুপ এর প্রধান রাকিব ও সহযোগী ইমনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (২৮ জুন) রাজধানীর কাওরান বাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে আসামিদের হাজির করে সংবাদ সম্মেলন করে র‌্যাব-৪।

র‌্যাব-৪ এর অধিনায়ক মো. মোজাম্মেল হক জানান, র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার (২৮ জুন) ভোরে সাভার মডেল থানাধীন হেমায়েতপুর এবং আশুলিয়া থানাধীন নাল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি পিস্তল, ১টি ম্যাগজিন, ০৪ রাউন্ড গুলি, ০১টি চাইনিজ কুড়াল, ০২ ফোল্ডিং চাকু ০১ টি চাপাতি এবং ৩০০ পিস ইয়াবা।

মোজাম্মেল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের দোষ স্বীকার করেছে। তারা জানান, মামলার পলাতক আসামি আলিমের ইন্ধনে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে পরিকল্পিতভাবে ভিকটিমের উপর হামলা করে তারা।

তিনি জানান, গেল মাসের ২৪ তারিখ আশুলিয়া থানাধীন নাল্লাপাড়া এলাকায় মিসজিদের খাদেম মো. নজরুল ইসলাম সাভারের উদ্দেশ্যে রওনা দিলে সকাল সাড়ে নয়টার দিকে আশুলিয়া থানাদীন নৈহাটি মসজিদের পাশে পৌছানো মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে মূল পরিকল্পনাকারী আলিম (৪০) এর ইন্ধনে কিশোর গ্যাং রাকিব গ্রুপের লিডার রাকিব হোসেন এবং তার সহযোগী ইমন হোসেন ধারালো অস্ত্র চাকু ও চাপাতি দিয়ে হত্যার উদ্দেশ্যে খাদেমকে কোপ দিলে তার পায়ের রগ কেটে যায়। খাদেমকে গুরুতর জখম করে তার কাছে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এসময়, নজরুলের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় নজরুলকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। ঘটনা জানাজানি হলে স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দেয়। অপরাধীদের শাস্তির দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী।

  

এ সম্পর্কিত আরও পড়ুন